প্রকাশ্যে এলো দীপঙ্কর-দোলনের বিয়ের ভিডিও

মঙ্গলবার, জানুয়ারি ২৮, ২০২০

বিনোদন ডেস্ক : বিয়ের জন্য বয়স কোনো বাধাই নয়। সেটা সকলের চোখে আঙুল দিয়ে দেখিয়ে গত ১৬ জানুয়ারি, সাতপাকে বাঁধা পড়েন দীপঙ্কর দে ও দোলন রায়। হঠাৎ করে দীপঙ্কর দে ও দোলন রায়ের বিয়ের খবরে সেদিন হয়ত অনেকে চমকেই গিয়েছিলেন। দুই তারকার বিয়ের ছবি সামনে এসেছিল আগেই। এবার প্রকাশ্যে এল দীপঙ্কর ও দোলনের বিয়ের ভিডিও।

২৭ জানুয়ারি একটি ফেসবুক পেজের মাধ্যমে দীপঙ্কর দে ও দোলন রায়ের বিয়ের ভিডিও পোস্ট করা হয়েছে। যে ভিডিওতেও মালাবদল থেকে রেজিস্ট্রি, ৭৫-এর পাত্র দীপঙ্কর দে ও ৪৯-এর পাত্রী দোলন রায়ের বিয়ের গোটা অনুষ্ঠানই উঠে এসেছে। দু’জনেই একে অপরের সঙ্গে যে বেশ খুশি, সেটা একে অপরের চোখে মুখেই স্পষ্ট।

বিয়েটা দেরিতে করলেও দীপঙ্কর দে ও দোলন রায়ের প্রেম সম্পর্ক কিন্তু বেশ পুরোনো। দীর্ঘদিন ধরেই লিভ-ইন রিলেশনশিপে ছিলেন দীপঙ্কর দে ও দোলন রায়। তবে এতদিন যে কোনো কারণেই হোক সাত পাকে বাঁধা পড়েননি তারা।

অবশেষে গত ১৬ জানুয়ারি তাদের সম্পর্ককে তারা আইনি স্বীকৃতি দেন। ওইদিন বাইপাসের ধারে একটি রেস্তোরাঁতে বসেছিল দীপঙ্কর দে ও দোলন রায়ের বিয়ের আসর। তাদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রাত্য বসু। লালা বেনারসি, গয়না এবং সিঁথিতে সিঁদুর পরে বেশ ভালোই দেখাচ্ছিল অভিনেত্রীকে। অন্যদিকে বিশেষ দিনের জন্য সাদা ধুতি পাঞ্জাবিকে বেছে নিয়েছিলেন দীপঙ্কর দে।

তবে বিয়ের অনুষ্ঠানের ঠিক পরপরই অসুস্থ হয়ে পড়েন প্রবীণ অভিনেতা দীপঙ্কর দে। তাকে হাসপাতালে ভর্তি করতে হয়। তবে সুস্থ হয়ে নিজের পরিবারের কাছেই ফিরে যান অভিনেতা। আপাতত সুখেই কাটছেন দীপঙ্কর দে ও দোলন রায়ের বিবাহিত জীবন। সূত্র: জি-নিউজ