কলকাতায় ফিরেছেন ‘বব বিশ্বাস’!

রবিবার, জানুয়ারি ২৬, ২০২০

বিনোদন ডেস্ক : ‘নমস্কার, এক মিনিট’, আবার সেই হাড়হিম সংলাপ শোনার জন্য তৈরি কলকাতা? কারণ, কলতায় ফিরেছেন ‘বব বিশ্বাস’। একটি ছবি পোস্ট একথা জানিয়েছেন অভিষেক বচ্চন। সেই খবরে রাতের ঘুম উড়েছে তিলোত্তমার।

বব বিশ্বাস মানেই ঠাণ্ডা মাথায় একের পর এক খুন। ২০১২ সালে পরিচালক সুজয় ঘোষের ক্রাইম থ্রিলার ‘কাহানি’ সিনেমায় দেখা মেলে এই খুনির। এবার অভিষেক বচ্চনের হাত ধরে তার নবজন্ম হচ্ছে। কলকাতায় ‘কাহানি’ ফ্র্যাঞ্চাইজির নতুন ছবিতে বাংলা-মুম্বাইয়ের জনপ্রিয় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের বদলে এই জুতোয় পা গলিয়েছেন ছোটা বচ্চন। তারই শুটিংয়ে তিনি কলকাতায়।

ওভার সাইজড, চৌকো সানগ্লাস, মোটোরোলা ফোনের ছবি শেয়ার করে ক্যাপশনে অভিষেক লিখেছেন: “নমস্কার”, কাহানি-তে তো এভাবেই তার শিকারকে সম্বোধন করে অফিস ব্যাগ থেকে বন্দুক বের করে গুলি করত! কখনো লক্ষ্য ভ্রষ্ট হয়নি তার।”

এই ছবির প্রযোজক শাহরুখ খানের রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। গত বছরের নভেম্বরে টুইটে এই ছবির ঘোষণা করে বলেন অভিষেক: “আমার পরের ছবি বব বিশ্বাস। সেই ঠাণ্ডা মাথার খুনি, যে নমস্কার বলে সৌজন্য দেখিয়ে খুন করত। যার ভয়ে কেঁপেছে তামাম ভারতবর্ষ।”

পরে আরেকটি টুইটে শাহরুখ খান লেখেন, “বব বিশ্বাস আসছে, খুব সাবধান!’ ভালো লাগছে সুজয় ঘোষের বাউন্ড স্ক্রিপ্ট প্রোডাকশনের সঙ্গে যৌথ প্রযোজনা করতে পেরে। অভিষেক তো আছেনই। আর আছেন সুজয়ের মেয়ে দিয়া অন্নপূর্ণা ঘোষ। এই ছবিতেই তার হাতেখড়ি।”

২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘কাহানি’ সিনেমার মূল চরিত্রে ছিলেন বিদ্যা বালান। তার সঙ্গে পুলিশ অফিসারের ভূমিকায় ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। খলনায়ক ইন্দ্রনীল সেনগুপ্ত। ‘কাহানি-২’-তে আবারো বিদ্যা ফিরেছিলেন। তবে একদম অন্যভাবে। টুইটে কলকাতায় আসার কথা জানাতেই শাহরুখ খান প্রত্যুত্তরে লেখেন, ‘তুমি আমার শহরে। খুব মিস করছি তোমায়। মিস করছি শহর কলকাতাকে।’ ‘বব বিশ্বাস’ ছাড়াও অভিষেকের হাতে রয়েছে ‘দ্য বুল’, ‘লুডো’। সূত্র: এনডিটিভি