নেশায় বুদ হয়ে কষ্ট ভুলছেন হিনা! (ভিডিও)

শনিবার, জানুয়ারি ২৫, ২০২০

বিনোদন ডেস্ক : প্রিয় মানুষের জন্য কষ্ট পাচ্ছেন হিনা। জন্মদিনে প্রিয় মানুষের কাছ থেকে উপহার আসা সত্ত্বেও, তার দেখা না পাওয়ায় চোখের পানি ফেলতে দেখা যায় অভিনেত্রীকে। কি অবাক লাগছে শুনে?

বুঝতেই পারছেন হিনা খানের নতুন সিনেমা ‘হ্যাকড’-এর কথা বলা হচ্ছে। সম্প্রতি মুক্তি পায় হ্যাকড-এর নতুন গান আব না ফির সে। পরিচালক বিক্রম ভাটের এই সিনেমায় একেবারে অন্যরকম রূপে দেখা যাচ্ছে হিনা খান-কে। ইয়াসির দেশাইয়ের গলায় ‘আব না ফির সে’ মুক্তি পাওয়ার পরপরই তা দর্শকদের প্রশংসা কুড়িয়ে নিতে শুরু করে। বিক্রম ভাটের এই সিনেমায় হিনা খানের পাশাপাশি রয়েছেন রোহন শাহ, মোহিত মালহোত্রা এবং সিড মক্কর।

অন্তর্জালের মায়ায় মানুষ যেভাবে বর্তমানে নিজেকে জড়িয়ে ফেলছেন এবং অনেক সময় নিজের বিপদ বাড়িয়ে ফেলছেন, সেই গল্প নিয়েই সিনেমা তৈরি করেছেন বিক্রম ভাট। একটু অসতর্ক হলেই যে অন্তর্জালের মায়ায় জড়িয়ে আপনি বিপদে পড়ে যেতে পারেন, পরিচালক তা বেশ স্পষ্ট করে দিয়েছেন এই সিনেমার গল্পের মাধ্যমে।

আগামী ৭ ফেব্রুয়ারি মুক্তি পাবে পরিচালক বিক্রম ভাটের এই সিনেমা। এই সিনেমার মাধ্যমে বলিউডে প্রথম পা রাখার পরপরই হিনা খান যেন দর্শকদের মনে নতুন করে জায়গা করে নিতে শুরু করেছেন। সূত্র: জি-নিউজ