ভোট চোরদের উপযুক্ত জবাব দিতে হবে: দুদু

শুক্রবার, জানুয়ারি ২৪, ২০২০

ঢাকার উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বানে ভোট চোরদের উপযুক্ত জবাব দিতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস-চেয়ারম্যান ও কৃষকদলের আহ্বয়ক শামসুজ্জামান দুদু।

তিনি বলেন, ‘সিটি নির্বাচন একাত্তরের মুক্তিযুদ্ধের প্রতি শ্রদ্ধা জানানোর নির্বাচন। আর সেই কারণে পহেলা ফেব্রুয়ারি দলে দলে ভোট দিতে যেতে হবে। যারা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করেছে ভোটের মাধ্যমে ভোট চোরদের উপযুক্ত জবাব দিতে হবে। ধানের শীষের প্রার্থীদের বিজয়ের মাধ্যমে স্বৈরশাসকের পতন ঘটিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে।’

শুক্রবার (২৪ জানুয়ারি) বিকেলে সিটি নির্বাচন উপলক্ষে রাজধানীর ৭২নম্বর ওয়ার্ড বিএনপির এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামসুজ্জামান দুদু বলেন, ‘সিটি নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ এই নির্বাচন শুধু নির্বাচন নয়, এই নির্বাচন হলো গণতন্ত্র ফিরিয়ে আনা, দেশের মানুষের মৌলিক অধিকার ফিরিয়ে আনা, সেই সঙ্গে মিথ্যা মামলায় কারাবন্দি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার।’

৭২ নম্বর ওয়ার্ড বিএনপি সভাপতি মোক্তার হোসেনের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন ৭১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খোরশেদ আলম,৭২ নম্বর ওয়ার্ড প্রার্থী জিয়াউল হক রতন, সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী রয়দা সুলতানা,কৃষকদলের আহবায়ক কমিটির সদস্য শরীফ মোল্লা, মিজানুর রহমান লিটু, আলীম হোসেন, হারুন সিকদার, আব্দুর রাজি ও আলমাস হোসেন প্রমুখ।