উষ্ণতা ছড়াচ্ছেন নিক-প্রিয়াঙ্কা! (ভিডিও)

শুক্রবার, জানুয়ারি ২৪, ২০২০

বিনোদন ডেস্ক : নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার উষ্ণ রসায়ন প্রকাশ্যে আসার পর থেকেই জোর শোরগোল শুরু হয়েছে বলিউড এবং হলিউড জুড়ে। জোনাস ব্রাদার্স-এর নতুন অ্যালবামে যেখানে নিক-প্রিয়াঙ্কার রসায়ন সবার নজর কেড়েছে, তা পিগির উন্নতিতে আরো একটি নতুন পালক যোগ করল বলে মনে করছেন ভক্তরা।

জোনাস ব্রাদার্স-এর এই নতুন ভিডিও-তে গোসলের পোশাকে দেখা যাচ্ছে নিক জোনাসকে। মার্কিন পপ তারকা স্বামীর সঙ্গে পাল্লা দিয়ে উষ্ণ অবতারে দেখা দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়াও। দু’জনের উষ্ণতা যখন প্রকাশ্যে আসে, তা দেখে প্রিয়াঙ্কা এবং নিকের ভক্তরা বেশ উচ্ছ্বসিত হয়ে পড়েন।

২০১৮ সালের ডিসেম্বর নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা চোপড়া। রাজস্থানের উমেদ ভবনে বসে প্রিয়াঙ্কা এবং নিকের বিয়ের আসর। হাই প্রোফাল বিয়ের পর পরপর তিন বার দিল্লি এবং মুম্বাইতে বসে তাদের রিসেপশন। বিয়ে এবং রিসেপশনের পর নিকের সঙ্গে মার্কিন মুলুকে উড়ে যান পিগি।

বিয়ের পর দ্য স্কাই ইস পিঙ্ক দিয়ে বলিউডে ফের কামব্যাক করেন প্রিয়াঙ্কা। পরিচালক সোনালি বোসের সিনেমা দ্য স্কাই ইস পিঙ্ক-এর পর বর্তমানে হোয়াইট টাইগারের শুটিং শুরু করেছেন প্রিয়াঙ্কা। এসবের মাঝেই প্রিয়াঙ্কা সময় দিচ্ছেন জোনাস ব্রাদার্স-এর অ্যালবামের জন্যও। সূত্র: জি-নিউজ