নিজেদের বাড়িকে পাগলা গারদ বললেন জাহ্নভি

বৃহস্পতিবার, জানুয়ারি ২৩, ২০২০

বিনোদন ডেস্ক : বলিউডের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবীর ও প্রযোজক বনি কাপুর দম্পতির মেয়ে জাহ্নভি কাপুর। মা শ্রীদেবীর মৃত্যুর পর কিছুটা থমকে গেলেও বর্তমানে ভালোই আছেন দুই বোন জাহ্নভি ও খুশি কাপুর। সৎ ভাই-বোন অর্জুন কাপুর ও অংশুলা কাপুরের সাথে তাদের সময় বেশ ভালো কাটে। খুব হাসি-ঠাট্টার মধ্যে কাটে। জাহ্নভি তো বলেই বসলেন তাদের বাড়িটা একটা পাগল গারদ বললে ভুল হবে না।

তরুণ অভিনেত্রী জাহ্নবী কাপুর সম্প্রতি অন্দরমহল নিয়ে কথা বলেন গণমাধ্যমে। জাহ্নবীর মতে, তাদের বাড়িটি একটা পাগলা গারদ। সেটি নিয়ে রিয়েলিটি শোও হতে পারে।

বনির প্রথম পক্ষের সন্তানরা হলেন অর্জুন কাপুর ও অংশুলা কাপুর। শ্রীদেবীর মৃত্যুর পর দুই পক্ষের সন্তানরা মিলেমিশেই থাকছেন। প্রায়ই একসঙ্গে সময় কাটাতে দেখা যায় তাদের।

জাহ্নবী বলেন, অর্জুন ভাইয়া বেশির ভাগ সময়েই ভ্রমণ করে। তাই ও ফিরলে সপ্তাহে একবার অন্তত একসঙ্গে লাঞ্চ বা ডিনার করি। অংশুলা দিদির সঙ্গে আমি সবচেয়ে বেশি সময় কাটাই। আর খুশি (জাহ্নবীর ছোট বোন) তো আছেই। আমরা একসঙ্গে থাকলে কী যে করি, বলে বোঝাতে পারব না। আমাদের বাড়িটা একটা পাগলাগারদ, প্রত্যেকেই পাগল। আমার তো মনে হয়, আমাদের বাড়ি নিয়ে রিয়্যালিটি শো হতে পারে। এত এন্টারটেনিং আমাদের অন্দরমহল!