বৃদ্ধ বাবাকে খাবার দেয়া নিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে ভাইকে হত্যা

সোমবার, জানুয়ারি ২০, ২০২০

রংপুর : ছেলেকে শাসন করায় ক্ষুদ্ধ হয়ে বড় ভাই শামীম মিয়াকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছেন জামিল মিয়া নামে এক ব্যক্তি।
রোববার রাতে রংপুর মহানগরের দেওডোবা এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যায় অসুস্থ বাবা ইয়াসিন আলীকে দেখতে ছোট ভাই জামিলের বাড়িতে যান দিনমজুর শামীম মিয়া। সেখানে জামিলের ছেলে আতিকুর রহমানের সঙ্গে খাবার নিয়ে তার ঝগড়া হয়।

এতে শামীম ভাতিজাকে শাসন করলে ক্ষুদ্ধ হন জামিল। এ সময় তিনি ও তার ছেলে মিলে হাতের নাগালে থাকা হাতুড়ি দিয়ে শামীমকে বেধড়ক পেটাতে থাকেন। পরে অবস্থা বেগতিক হলে হাসপাতালে নেওয়ার পথে শামীমের মৃত্যু হয়। তবে শামীমকে হাসপাতালে নেওয়ার সময় বাড়ি থেকে সটকে পড়েন জামিল মিয়া।

এ ব্যাপারে রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) শহিদুল্লাহ্ কাওছার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং জামিলের স্ত্রী আনোয়ারা বেগম ও তার ছেলে আতিকুর রহমানকে আটক করে। এছাড়া ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি হাতুড়িও উদ্ধার করেছে পুলিশ। জামিলকে গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

তিনি আরও জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পারিবারিক বিরোধ ও তুচ্ছ ঘটনার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলেও জানান তিনি।