মেয়ের সিনেমার ট্রেলার দেখে কী বললেন সাইফ?

রবিবার, জানুয়ারি ১৯, ২০২০

বিনোদন ডেস্ক : গত শুক্রবারই (১৭ জানুয়ারি) মুক্তি পেয়েছে সারা আলি খান ও কার্তিক আরিয়ান অভিনীত ‘লাভ আজ কাল’ সিনেমার ট্রেলার। ২০০৯ সালে সাইফ আলি খান ও দীপিকা পাড়ুকোনকে নিয়ে ‘লাভ আজ কাল’ বানিয়েছিলেন ইমতিয়াজ আলি। তারই রেশ টেনে এই সিনেমা তৈরি করেছেন পরিচালক। সিক্যুয়েলও বলা যেতে পারে।

‘লাভ আজ কাল’-এর ট্রেলারে সারা-কার্তিকের রসায়ন নজর কাড়লেও, ছবির গল্প নিয়ে মোটেই খুশি নন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। কিন্তু নতুন এই সিনেমার ট্রেলার দেখে কী বলছেন প্রথম ‘লাভ আজ কাল’-এর নায়ক এবং সারা আলি খানের বাবা সাইফ আলি খান। নিজের ছবির সিক্যুয়েলে মেয়েকে দেখে কেমন লাগল তার?

‘জাওয়ানি জানেমান’ সিনেমার প্রোমোশনে এসে অকপট সাইফ আলি খান জানালেন, মেয়ের সিনেমার ট্রেলার তিনি দেখেছেন। মেয়ে ও কার্তিককে আগামীর জন্যে শুভেচ্ছা জানালেও সাইফ জানালেন ২০০৯ সালে মুক্তি পাওয়া তার ও দীপিকার ছবির ট্রেলার নতুন ট্রেলারের থেকে অনেক বেশি ভালো ছিল।

ট্রেলার দেখে বোঝা গেছে, প্রথম সংস্করণের মতোই সার্তিকের ‘লাভ আজ কাল’-তে দুটি কাহিনি একসঙ্গে চলছে। একটি ‘কাল’কের অর্থাৎ নয়ের দশকে, আর একটি ‘আজ’কের। ঠিক যেমন সাইফ-দীপিকার ছবিতে একটি কাহিনি স্বাধীনতার আগে, দ্বিতীয়টি বর্তমান সময়ের। জামানা বদলালেও ভালোবাসার সংজ্ঞা বদলায় না- এটাই ছিল ছবির মূল থিম। সেই থিমই ধরে রেখেছে কার্তিক-সারার নতুন ‘লাভ আজ কাল’। সূত্র: এই সময়