খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে দেয়া হচ্ছে না ইশরাককে (ভিডিও)

রবিবার, জানুয়ারি ১৯, ২০২০

ঢাকা : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক অবিভক্ত মেয়র সাদেক হোসেন খোকাপুত্র ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ধানের শীষের প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনকে সরকার দেখা করতে দিচ্ছে না।

গত ৮ জানুয়ারি আইজিপ্রিজন ও জেল সুপারের বরাবর দেখা করার জন্য চিঠি দিলেও সরকার খালেদা জিয়ার সঙ্গে তাকে দেখা করতে দিচ্ছেন না বলে অভিযোগ করেন তিনি।

রোববার (১৯ জানুয়ারি) দুপুর তিনটায় ইশরাক হোসেন আমার সংবাদকে বলেন, আমরা আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করার জন্য আইজি প্রিজন ও জেল সুপার বরাবর চিঠি দিলেও সরকার আমাদের দেখা করতে দিচ্ছেন না। আজ ১২ দিন পার হলেও এ বিষয়ে সরকার আমাদের কিছু জানায়নি।

ইশরাক বলেন, আমাকে কেন দেখা করতে দেয়া হচ্ছে না এ বিষয়ে জানার চেষ্টা করেছি এর কোন সদুত্তর আমি পাইনি। তবে খালেদা জিয়ার সঙ্গে ইনশা আল্লাহ আমার দেখা হবে। আমি সেই চেষ্টা এখনো চালিয়ে যাচ্ছি।

হরতাল অবরোধের কারণে সব সময় পরীক্ষার্থীদের তারিখ পেছানোর ঘটনায় শিক্ষার্থীরা দুর্ভোগ পোহাতে হয়। এবার নির্বাচনের কারণে শুরুতেই তারিখ পেছানো হলো, এর দায়বার কার জানতে চাইলে ইশরাক হোসেন আমার সংবাদকে বলেন, শিক্ষার্থীদের দুর্ভোগের সকল দায়ভার নির্বাচন কমিশনের।

https://www.facebook.com/watch/?ref=external&v=836187446826247