কারিগরি সমস্যায় বরিশাল বিমানবন্দরে আটকে পড়া বিমানের ফ্লাইট বাতিল

রবিবার, জানুয়ারি ১৯, ২০২০

বরিশাল : কারিগরি সমস্যার কারণে বরিশাল বিমানবন্দরে আটকা পরেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি যাত্রীবাহি উড়োজাহাজ। রোববার (১৯ জানুয়ারি) বেলা ১২ টা ১০ মিনিটে উড়োজাহাজটির নিয়মিতো ফ্লাইট পরিচালনা মধ্য দিয়ে যাত্রীদের নিয়ে ঢাকায় যাওয়ার কথা ছিলো। কিন্তু কারিগরি সমস্যার কারনে সেটি সম্ভব হয়নি বলে জানিয়েছেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বরিশালের দায়িত্বে থাকা কর্মকর্তারা।

তারা জানান, ঢাকা থেকে এক্সপার্টরা বরিশালের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন। তারা এসে সমস্যা দেখে এর সমাধান করবেন। পাশাপাশি বিমানের ফ্লাইটের রি-সিডিউিইল করা হয়েছে আগামীকাল সোমবার সকাল ৯ টায়। যে সব যাত্রী সেই ফ্লাইটে যেতে আগ্রহী তাদের নিয়ে যাওয়া হবে, বাকীদের টিকিট ফেরত নেয়া হবে।

এদিকে বরিশালের বিমানবন্দরের ব্যবস্থাপক রথীন্দ্রনাথ চৌধুরী জানান, বিমান বাংলাদেশের ফ্লাইটটি যথাসময়ে ঢাকা থেকে যথাসময়ে বরিশালে এসে পৌছায়। পরে কারিগরি সমস্যার কারনে এটি আর ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়নি। বিমানটি রহমতপুর বিমানবন্দরেই রয়েছে। আগামীকাল সকালে রি-সিডিউল করা হয়েছে ফ্লাইটের। সমস্যার সমাধান হলে সকাল ৯ টায় এটি ঢাকার ‍উদ্দেশ্যে যাত্রা করার কথা রয়েছে।