রাজধানীবাসী সেবক হিসেবে নির্বাচিত করবে: তাপস

শনিবার, জানুয়ারি ১৮, ২০২০

ঢাকা : ৩০ জানুয়ারি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসকে ঢাকাবাসী নির্বাচিত করবে বলে আশাবাদ বক্ত করেছেন তিনি।

শনিবার (১৮ জানুয়ারি) রাজধানীর যাত্রাবাড়ীর টনি টাওয়ারের সামনে ৯ম দিনের মত নির্বাচনী প্রচারের শুরুতে সংক্ষিপ্ত এক সভায় তিনি এসব কথা বলেন।

তাপস বলেন, আমরা যেখানেই যাচ্ছি অভূতপূর্ব সতস্ফুর্ত সাড়া পাচ্ছি। আমাদের উন্নয়নের যে রূপরেখা দিয়েছি। ঢাকাবাসী সেটা সাদরে গ্রহণ করেছে। আমরা আশাবাদী আগামী ৩০ জানুয়ারি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী হিসেবে আমাকে নৌকায়সহ ৭৫টি ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত কাউন্সিল প্রার্থীদের স্ব-স্ব মার্কার ভোট দিয়ে উন্নত ঢাকা গড়তে আমাদের সেবক হিসেবে নির্বাচিত করবে।

শেখ তাপস বলেন, আমরা নির্বাচিত হতে পারলে আগামী ৫ বছর ঢাকাবাসী মৌলিক নাগরিক সেবাসহ ঢাকাবাসীর জন্য ঐতিহ্যের ঢাকা, সুন্দর ঢাকা, সচল ঢাকা, সুশাসিত ঢাকা এবং উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে আমরা সততা- নিষ্ঠা এবং একাগ্রচিত্রে একটি পরিকল্পনার আওতায় আমরা নিবেদিত প্রাণ হিসেবে কাজ করে যাবো, সেবা করে যাবো।

নৌকার প্রার্থী বলেন, আমাদের এই প্রাণের ঢাকাকে উন্নত ঢাকা, আগামী ২০৪১ সাল নাগাদ আমরা গড়ে দিব। এবং যে উন্নত বাংলাদেশ স্বপ্ন আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেখিয়েছেন। সেই উন্নত বাংলাদেশ রাজধানী হবে উন্নত ঢাকা।

ঢাকা-১০ আসনের সাবেক এমপি বলেন, ৯ম দিনের মত আমরা আজকে যাত্রাবাড়ী এলাকায় দিনব্যাপী গণসংযোগ চলাবো। আমরা এই যাত্রাবাড়ী এলাকায় রাত পর্যন্ত গণসংযোগ করবো। পথসভায় শেষ তিনি যাত্রাবাড়ী মোড় হয়ে ৫০ নং ওয়ার্ডে নির্বাচনী প্রচার শুরু করেন।

এসময় তিনি ৫০ নং ওয়ার্ডে আওয়ামী লীগের কাউন্সিল প্রার্থী মাসুম মোল্লা, সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী নাজমা আক্তারকে পরিচয় করিয়ে দেন।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, কার্যনির্বাহী কমিটির সদস্য সানজিদা খানম, যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি, স্বেচ্ছাসেবক লীগের ঢাকা দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপনসহ স্থানীয় নেতারা।