‘কলকাতা থেকেও বিয়ের প্রস্তাব দেয়, আমি না করে দিই’

শনিবার, জানুয়ারি ১৮, ২০২০

বিনোদন ডেস্ক : সুপারস্টার না হয়েও সবসময় হিট হিরো আলম। সম্প্রতি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে চর্চায় এসেছিলেন তিনি। এবার পপিকে বিয়ে করার প্রসঙ্গে ফের ভাইরাল বাংলাদেশি এই আলোচিত তারকা।

অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের সঞ্চালনায় একটি শোয়ে পপিকে বিয়ের করার ইচ্ছা পোষণ করেছেন হিরো আলম। তিনি বলেন, “বাংলাদেশে অনেক নায়িকা আছেন। এখনও তারা বিয়ে করব করব করছেন। কিন্তু বয়স তো পেরিয়ে যাচ্ছে। অথচ এরা বিয়ে করছেন না। আমাদের ইসলাম-হাদিসে লেখা আছে চারটি বিয়ে করা যাবে। কোনও নায়িকার যদি দায়িত্ব নিতে হয় তাহলে নিতেই পারি।”

এরপরই সঞ্চালক জয় হিরো আলমকে প্রশ্ন করেন, “এরকম কোনও নায়িকার নাম আপনি বলতে পারবেন যিনি আপনাকে বিয়ের প্রস্তাব দিলে আপনি রাজি হয়ে যাবেন?”

উত্তরে হিরো আলম বলেন, “পপির কথাই বলি। খালি বলে বিয়ে করব, বিয়ে করব। এখনও বিয়ে করছে না। এরকম অনেক নায়িকা আছেন যারা হয়তো বিয়ে করার জন্য রাজি হবেন। কলকাতা থেকেও অনেকে প্রস্তাব দেয়। আমি না করে দিই। বলি, আমার স্ত্রী আছেন। সন্তান আছে। তাই বিয়ে করব না।”

তবে এর পাশাপাশি অবিবাহিত নায়িকাদের জন্য দুঃখপ্রকাশ করেছেন তিনি। বলেছেন, “অনেক নায়িকা আছেন। তাদের কষ্ট দেখে আমার দুঃখ হয়। বয়স তো পার হয়ে যাচ্ছে। তাদের দুঃখ দূর করতে একটা আধটা বিয়ে করতেই পারি।”