সিদ্দিকুরকে ডিভোর্স, তিন মাসের মধ্যেই নতুন প্রেমে মিম!

শুক্রবার, জানুয়ারি ১৭, ২০২০

বিনোদন ডেস্ক : ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমানের সঙ্গে বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিমের বিয়ে হয়েছিল প্রেম করে। তাদের সম্পর্কের শক্তি এতটাই দৃঢ় ছিল যে, স্পেনের বিলাসী জীবন ছেড়ে সিদ্দিকের সঙ্গে ঘর বাঁধতে বাংলাদেশে চলে এসেছিলেন মিম। ২০১২ সালের ২৪ মে তাদের বিয়ে হয়। ২০১৩ সালের ২৫ জুন তাদের ঘর আলো করে এক পুত্র সন্তানের জন্ম হয়।

এরই মধ্যে গেল অক্টোবরে সিদ্দিকুর-মারিয়ার সাংসারিক টানাপোড়েনের খবর আসে। একজন অন্যজনের নামে তোলেন অভিযোগ। ১৯ অক্টোবর রাতে মিম তার ব্যক্তিগত ফেসবুক একাউন্টে একটি ছবি পোস্ট করেন, সেখানে টিপ সই দেয়া আঙ্গুলের ছবি পোস্ট করেন তিনি।

ক্যাপশনে লিখেন, ‘তালাক দিয়ে দিলাম, আজ থেকে আমি তোমার বউ না, তুমি আমার স্বামী না।’ মিমের সেই ডিভোর্স পেপার সিদ্দিকের হাতে পৌঁছায় ২৩ অক্টোবর।

গেল অক্টোবরে ডিভোর্সের পর দুজন নিজেদের মতো করে আলাদা আছেন। তবে জীবনটা তো আর এভাবে শেষ করে দেয়া যায় না। তাই নতুন কারও হাত ধরেছেন মিম- এমন খবরই বাতাসে ভাসছে। কানাঘুষা চলছে, সিদ্দিকের চিন্তা মাথা থেকে ঝেড়ে ফেলে নতুন কাউকে মন দিয়েছেন মিম!

বর্তমানে মিডিয়াতে কাজ নিয়ে ব্যস্ত আছেন সিদ্দিকুরের সাবেক এ স্ত্রী। মডেলিং ও বিভিন্ন পণ্যের ফটোশুটও করছেন সমানতালে। বড় পর্দার জন্যও নাকি নিজেকে প্রস্তুত করছেন।

এ ব্যাপারে মিম গণমাধ্যমকে বলেন, ‘সংসার ও সন্তান নিয়েই এতটা দিন ব্যস্ত ছিলাম। তাই মিডিয়াতে সময় দিতে পারিনি। এখন শুধু কাজেই মনোযোগী হতে চাই।’

নতুন কোনও সম্পর্ক কিংবা নতুন কাউকে মন দেয়া নিয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘আপাতত এসব নিয়ে কিছু বলতে চাচ্ছি না। চলচ্চিত্রে নিজের ক্যারিয়ার গড়তে চাই আমি।’