নায়িকার এক ঝলক পেতে ফুটপাতে ৫ রাত!

শুক্রবার, জানুয়ারি ১৭, ২০২০

বিনোদন ডেস্ক : পূজা তার ইনস্টাগ্রামে ফ্যানের সঙ্গে দেখা করার ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘বম্বে এসে ৫ দিন ধরে আমার অপেক্ষা করার জন্য ভাস্কর রাওকে অনেক ধন্যবাদ। আমি বাকরুদ্ধ আমার ফ্যানের এমন কাণ্ড দেখে।

এতটা কষ্ট সহ্য করেছেন তিনি। আমি চাই না আর কোনোদিন আপনাকে ফুটপাতে ঘুমোতে হোক। আমি আপনাকে প্রমিস করছি আপনি যেখানেই থাকুন আমি আপনার ভালোবাসা অনুভব করব।…’

সম্প্রতি দক্ষিণের একটি ছবিতে কাজ করেছেন পূজা। ছবিতে ছিলেন তাবু, আল্লু অর্জুন, নিবেতা পেথুরাজ। ছবিটি বেশ ভালোই জনপ্রিয়তা পেয়েছেন।

আগামীতে তাকে দেখা যাবে কে কে রাধা কৃষ্ণস জান। এই সিনেমায় তার বিপরীতে রয়েছেন প্রভাস। এটি একটি রোম্যান্টিক ড্রামা। এবছরই মুক্তি পাবে সিনেমাটি। এছাড়া বলিউডে ‘হাউজফুল ফোর’, ‘মহেঞ্জোদারো’ সিনেমায় কাজ করেছেন পূজা। সূত্র: এই সময়

প্রিয় তারকাদের নিয়ে ভক্তদের উন্মাদনার শেষ নেই। সেলফি তোলা, অটোগ্রাফ নেয়া বা একটু হাত মেলানোর ইচ্ছা প্রায় ভক্তেরই হয়। তবে ফ্যানের এক অদ্ভুত কাণ্ডের কথা জানতে পেরে বাকরুদ্ধ হয়ে পড়েছিলেন নায়িকা পূজা হেগড়ে।

জানা যায়, মুম্বাইতে এসে পূজার বাড়ির সামনে ৫ রাত ফুটপাতে শুয়ে কাটিয়েছেন এক যুবক। পূজা নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ফ্যানের সঙ্গে তার ভিডিও। তবে ফ্যানের এমন কষ্টসাধন নিয়ে চিন্তিত অভিনেত্রী।