ইশরাকের জন্য পথে পথে ফুল নিয়ে অপেক্ষা

বুধবার, জানুয়ারি ১৫, ২০২০

ঢাকা : আসন্ন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন ষষ্ঠ দিনের মতো নির্বাচনী প্রচার-প্রচারণা ও গণসংযোগ করছেন। ধানের শীষের এ মেয়র প্রার্থীর গণসংযোগে রাস্তায় ফুল নিয়ে নেতাকর্মীদের অপেক্ষা করতে দেখা যায়। ফুল নিয়ে অপেক্ষায় থাকা কর্মীরা কাছে আসার সঙ্গে সঙ্গে ইশরাকের গলায় কেউ ফুলের মালা পড়িয়ে দেন, কেউ দূর থেকে ফুলের পাপড়ি দিয়ে অভ্যর্থনা জানান।

বুধবার (১৫ ডিসেম্বর) বিকালে জিগাতলা কাঁচাবাজার এলাকায় ভোটারদের ভালোবাসায় সিক্ত হন ইশরাক।

এ দিন ধানমন্ডি অবস্থিত বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ শুরু করেন সাবেক মেয়র সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক। ধানমন্ডি-১৫, জিগাতলা কাঁচাবাজার, ট্যানারি মোড়, হাজারীবাগ, জিগাতলা বাস স্ট্যান্ড, সিটি কলেজ হয়ে কলাবাগানেও গণসংযোগ করেন তিনি। গণসংযোগ চলাকালে এসব এলাকার নেতাকর্মীদের মধ্যে ব্যাপক সাড়া লক্ষ করা যায়।

হাজারীবাগের নেতাকর্মীরা জানান, বহুদিন পর ধানের শীষের মিছিল দেখছি। এর আগের সব নির্বাচনে তো ধানের শীষের মিছিল করতে দেয়নি। কেউ ধানের শীষের কথাও বলতে পারে না। এবার মিছিল হচ্ছে, এমন মিছিল আরও হওয়া দরকার। এমন মিছিল, মিটিং হলে নির্বাচন নির্বাচন মনে হয়।

হাজারীবাগে এক পথসভায় ইশরাক হোসেন বলেন, ‘হাজারীবাগ মহানগরীর অধীনে হলেও এ এলাকার মানুষ আধুনিক সুযোগ সুবিধা পাচ্ছেন না। আমি নির্বাচিত হলে আধুনিক ঢাকার সঙ্গে তাল মিলিয়ে হাজারীবাগের উন্নয়ন করবো। হাজারীবাগে বিরাজমান সমস্যা দূরীকরণ, বায়ু দূষণসহ পরিবেশ উন্নয়নে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হবে।’

গণসংযোগে ইশরাক হোসেন ছাড়াও উপস্থিতি ছিলেন, বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেল, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, এডভোকেট শিমুল বিশ্বাস, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকুসহ ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।