মাগুরায় অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যকে কুপিয়ে হত্যা

মঙ্গলবার, জানুয়ারি ১৪, ২০২০

মাগুরা : মাগুরার মহম্মদপুর উপজেলায় প্রতিপক্ষের হামলায় অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্য খুন হয়েছেন। সোমবার রাতে উপজেলার বালিদিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আবু সাঈদ মোল্লা (৬০)। তিনি মহম্মদপুর উপজেলার বালিদিয়া গ্রামের নূরুল ইসলাম মোল্লার ছেলে। মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক নাথ বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গতকাল সোমবার (১৩ জানুয়ারি) রাতে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আবু সাইদ মোল্লা পাশের গ্রামের একটি মেলা থেকে বাড়ি ফিরছিলেন। পরে তিনি মধ্যপাড়ায় পৌঁছালে প্রতিপক্ষের লোকজন তাকে কুপিয়ে জখম করে।

এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় ওসি আরও জানান, ‘দীর্ঘদিন ধরে বালিদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মফিজুর রহমান ও একই গ্রামের নূরুল ইসলাম মৃধার নেতৃত্বে দু’দল গ্রামবাসীর মধ্যে বিরোধ চলছিলো।

এ নিয়ে দু’পক্ষের মধ্যে একাধিকবার সংঘর্ষ হয়েছে। এ ঘটনার জেরে প্রতিপক্ষ মফিজুরের লোকজন আবু সাঈদের ওপর এ হামলা চালিয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।’

এদিকে, আবু সাঈদ মোল্লাকে খুনের ঘটনায় বালিদিয়া গ্রামে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যার ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি তারক নাথ বিশ্বাস।