‘মিমি’র জন্য ওজন বাড়াবেন কৃতি!

সোমবার, জানুয়ারি ১৩, ২০২০

বিনোদন ডেস্ক : মডেলিংয়ের মাধ্যমে মিডিয়াতে আসেন কৃতি শ্যানন। সাব্বির খান পরিচালিত এ্যাকশনধর্মী সিনেমা ‘হিরোপানতি’র মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন তিনি। এরপর খুব অল্প সময়ে বলিউডের নিজের জায়গা শক্ত করে নিয়েছেন অভিনেত্রী।

বলিউডে এখন স্লিম ফিগারের কদর বলেই কঠিন রুটিন মেনে চলেন কৃতি। তবে শোনা যাচ্ছে, চরিত্রের প্রয়োজনে ১৫ কিলো ওজন বাড়াবেন অভিনেত্রী।

নিউজ এইট্টিন-এর একটি প্রতিবেদন অনুযায়ী, পিটিআই সূত্রের খবর, নতুন ছবি ‘মিমি’-র জন্য ৭০ কিলো ওজনে পৌঁছতে হবে কৃতি শ্যাননকে। অর্খাৎ তার বর্তমান ওজন যা, তার থেকে ১৫ কিলো ওজন বাড়াতে হবে তাকে। নতুন চরিত্রের জন্য এই কঠিন কাজটি সানন্দেই গ্রহণ করেছেন অভিনেত্রী।

দীনেশ বিজন প্রযোজিত ‘মিমি’ ছবিটি মরাঠি ছবি ‘মালা আই ভায়ছিয়া’ অবলম্বনে নির্মিত হবে, যার পরিচালক লক্ষ্মণ উটেকর। মরাঠি ভাষায় সেরা ছবির জাতীয় পুরস্কার পেয়েছিল ওই ছবি ২০১১ সালে।

নতুন এই কাজ প্রসঙ্গে কৃতি বলেন, “এতটা ওজন বাড়ানো আমার কাছে খুবই চ্যালেঞ্জের বিষয় কারণ এর আগে আমাকে কখনও ওজন বাড়াতে হয়নি। আমার শরীরের উপর এই এক্সপেরিমেন্টটা আগে করিনি। হাতে সময় কম। এর মধ্যে আমাকে অনেকটা বেশি ক্যালোরি ইনটেক করতে হবে। ওদিকে আমার মেটাবলিজম ভাল। সব মিলিয়েই তাই একটু কঠিন।

তবে নিজের উপর এই এক্সপেরিমেন্ট করতে বেশ আগ্রহী কৃতি। কীভাবে শরীরে তার প্রভাব পড়ে, সেই বিষয়ে বেশ কৌতূহলী তিনি। জানালেন, “আমি আমার এই পরিবর্তনটা দেখতে খুবই আগ্রহী। আর এই চরিত্রটা আমার খুব মনের কাছাকাছি। এর জন্য যতটা দিতে হয় আমি দেব। তার জন্য যদি অন্য কাজ ছেড়ে দিতে হয়, দেব।”

‘মিমি’ ছবিটি মুক্তি পাবে এই বছরের মাঝামাঝি বা শেষের দিকে। ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছএন সাই তমহাঙ্কর ও পঙ্কজ ত্রিপাঠি। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস