সোমবার দিনটি যেমন কাটবে আপনার

রবিবার, জানুয়ারি ১২, ২০২০

লাইফস্টাইল ডেস্ক : আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি মকর রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শনি ও ইউরেনাস। ১৩ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর ইউরেনাসের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ৪, ১৩, ২২, ৩১। আপনার শুভ বর্ণ: নীল ও গোলাপী। শুভ গ্রহ ও বার: রবি ও শনি। শুভ রত্ন: নীলা ও গার্ণেট।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিখ্যাত ব্যক্তিরা হলেন: প্রখ্যাত চলচিত্রকার শক্তিসামন্ত, রবীন্দ্র সঙ্গীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা, জীববিজ্ঞাণী রস হ্যারিসন, ক্রিকেটার কামাল আকমল প্রমুখ। আজকের দিনের শুভ রং: আজ আপনার জন্য নীল ও গোলাপী বর্ণের পোশাক শুভ ফল বয়ে আনতে পারে। জ্যোতিষশাস্ত্রানুসারে আজকের দিনের শুভ সময়: সকাল: ৬:৫৪-৮:১৯, ৯:৪৪-১২:৫২, রাত: ৮:১৩ থেকে ১১:৪৭ পর্যন্ত। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র কর্কট রাশিতে, দুপর: ১:১৪ থেকে সিংহ রাশিতে অবস্থান করবে। ৩য়া তিথি রা: ৮:৫১ পর্যন্ত পরে ৪র্থী তিথি চলবে। আজকের দিনের পরিত্যজ্য খাদ্য: রাত: ৮:৫১ পর্যন্ত পটল পরে মূলা খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): আজ মেষ রাশির জাতক জাতিকার দিনটি স্বপ্ন পূরণের। গৃহে আত্মীয় স্বজনের আগমন হতে পারে। যানবাহন ক্রয় করার যোগ প্রবল। আবাসন সংস্কারের পরিকল্পণায় পরিবারের সদস্যদের পূর্ণ সাহায্য আশা করা যায়। গ্রামের বাড়ির কিছু সম্পত্তি বিক্রয় করতে পারবেন। দুপুরের পর প্রেম ও রোমান্সে অগ্রগতি হবে। শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগার বৃদ্ধি পাবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। প্রতিবেশীর সাহায্য পেতে পারেন। সাংবাদিক ও মিডিয়াকর্মীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। অনলাইনে পণ্য কেনা বেচায় লাভবান হতে পারেন। আজ প্রত্যাশা পূরণ হতে পারে। বাড়িতে কোনো আত্মীয় স্বজনের আগমন হতে পারে। মায়ের সাহায্য পেতে পারেন। জমি ভূমি আবাসন সংক্রান্ত কাজে অগ্রগতি।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বকেয়া কিছু টাকা পয়সা আদায়ের যোগ প্রবল। সঞ্চয়ের প্রচেষ্টায় সফল হতে পারেন। আজ কোনো সামাজিক অনুষ্ঠানে আপ্যায়ণের সম্ভাবনা। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা ভালো লাভের সুযোগ পাবেন। দুপুরের দিকে বিদেশ থেকে ভালো সংবাদ আসবে। ট্রাভেল এজেন্সীর ব্যবসায়ীরা লাভবান হবেন। এ্যাপ ভিত্তিক সেবাদানকারী প্রতিষ্ঠানে কর্ম লাভের যোগ।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। কর্মস্থলে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক কোনো সিদ্ধান্ত গ্রহণ করতে পারেন। জীবন সাথীর পূর্ণ সাহায্য লাভের সম্ভাবনা। সাঙ্গঠনিক কাজে সম্মানিত হতে পারেন। দুপুরের পর খুচরা ও পাইকারী বাণিজ্যে কিছু রোজগারের সুযোগ আসবে। সঞ্চয়ের সুযোগ পাবেন।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): সিংহর জাতক জাতিকাদের দিনটি ব্যয় বহুল। গ্রামের বাড়িতে বেড়াতে যেতে পারেন। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় ভালো আয়ের যোগ। বৈদেশিক কাজে অগ্রগতি হবে। দুপুর থেকে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির যোগ। ব্যবসা বাণিজ্যে নুতন বিনিয়োগের যোগ প্রবল।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বকেয়া বিল আদায়ের জন্য কিছু চাপ প্রয়োগ করতে হতে পারে। বৈদেশিক সূত্র থেকে ধনলাভের যোগ প্রবল। আজ বন্ধুদের সাথে দেখা হওয়ার সুযোগ পাবেন। চাকরিজীবীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। ঠিকাদারি ও টেন্ডরী কাজে কোনো প্রভাবশালী ব্যক্তির সাহায্য আশা করতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বিদেশ সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। কর্মস্থলে কোনো নুতন সুযোগ পেতে পারেন। চাকরীজীবীদের সারা বছরের কাজের মূল্যায়ণ স্বরুপ কোনো পদোন্নতি বা বদলী হতে পারে। রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার অংশ নেওয়ার সম্ভাবনা প্রবল। কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি খুব ভালো যাবে। ভাগ্য সহায় হতে পারে। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিদেশ যাত্রার সুযোগ পেয়ে যাবেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে কোনো বুজুর্গ ব্যক্তির সহায়তা লাভ। অসুস্থ পিতার শরীর স্বাস্থ্য ভালো হয়ে উঠবে।কর্মস্থলে কাজের ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে অংশ নিতে হবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আজ রাস্তাঘাটে সতর্কতার সাথে চলাফেরা করুন। শেয়ার ব্যবসায়ীদের কিছু লোকসান হতে যাচ্ছে। ব্যাংক ঋণ লাভের সুযোগ আসবে। আজ দুপুরের দিকে বিদেশ যাত্রার যোগ প্রবল। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পরীক্ষায় সফল হতে পারেন। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। জীবন সাথীর সাহায্য পেতে পারেন। অংশিদারী ব্যবসায় কোনো ভালো লাভের সুযোগ পাবেন। অবিবাহিতদের বিয়ে শাদীর যোগ প্রবল। দুপুরের পর কোনো পাওনাদারের সাথে দেখা হতে পারে। ব্যবসায়ীক ক্ষেত্রে কিছু টাকা ঋণ যোগ। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। কাজে কর্মে কিছু জটিলতা বা ঝামেলা দেখা দেবে। সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের সহায়তা পেতে পারেন। কারো সাথে রাগ ও জেদ দেখাতে যাওয়া বোকামী। দুপুর থেকে সময় বলবান থাকবে। ব্যবসায়ীক বাধা বিপত্তি দূর হয়ে যাবে। জীবন সাথীর কর্মস্থলে পদোন্নতির যোগ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বিদ্যার্থীদের কোনো ভর্তি সংক্রান্ত পরীক্ষার প্রস্তুতি নিতে হতে পারে। রোমান্টিক যোগাযোগে অগ্রগতি। শিল্পী ও কলাকুশলীদের নুতন কাজের সুযোগ আসবে। সন্তানের শরীর স্বাস্থ্য ভালো যাবে। দুপুর থেকে কর্মস্থলে কোনো ঝামেলা দেখা দেবে। সহকর্মীদের অসদাচরণে ক্ষুদ্ধ হতে পারেন।