খুলনায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

শুক্রবার, ডিসেম্বর ২০, ২০১৯

খুলনা : খুলনার ডুমুরিয়ায় পিকআপ ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও আহত হয়েছেন আরো ২ জন।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) বিকালে চুকনগর-খুলনা মহাসড়কের চাকুন্দিয়া আয়েজেরবাড়ি মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ব্যক্তির নাম আলী হোসেন (৩৫)। তিনি খুলনার রূপসা উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, খুলনা থেকে ছেড়ে আসা চুকনগরগামী পিকআপের সাথে খুলনাগামী দুই মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল দুটি দুমড়ে মুচড়ে যায় এবং পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পরে যায়। এতে ২ মোটরসাইকেল চালকসহ ৩ জন মারাত্মক আহত হয়। খবর পেয়ে ডুমুরিয়া ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে নিয়ে যান।

ডুমুরিয়া ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার যুগল বিশ্বাস বলেন, এ্যাম্বুলেন্স থেকে আহত ব্যক্তিদের খুমেকের জরুরী বিভাগে নেয়ার পর ১জন মৃত্যুবরণ করেন। অপর ২ জন মূমুর্ষ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে খর্ণিয়া হাইওয়ে থানার এস আই মো. আশরাফ হোসেন বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। পিকআপ ও মোটরসাইকেল ২ টি উদ্ধার করে থানায় নেয়া হয়েছে বলে জানান তিনি।