এশিয়ার সেরা আবেদনময়ী নারী আলিয়া

শনিবার, ডিসেম্বর ১৪, ২০১৯

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। এশিয়ার সবচেয়ে আবেদনময়ী নারী হিসেবে নির্বাচিত হয়েছেন তিনি। সম্প্রতি যুক্তরাজ্যভিত্তিক সাপ্তাহিক ম্যাগাজিন ইস্টার্ন আইয়ের অনলাইন ভোটের মাধ্যমে নির্বাচিত হয়েছেন তিনি।

এ নিয়ে আলিয়া ভাট বলেন, ‘আমি সব সময় বিশ্বাস করি, সত্যিকারের সৌন্দর্যটা ঠিক দেখার বিষয় নয়। যখন আমি বুড়ো হব, আমার চেহারা বদলে যাবে। কিন্তু একটা সুন্দর হৃদয় আমাকে সব সময় সুন্দর রাখবে। আর এটিই সৌন্দর্যের মূলকথা।’

২০১৮ সালে এই তালিকায় আলিয়া ভাটের জায়গায় নাম ছিল দীপিকা পাডুকোনের। এ বছর তিনি সেরা আবেদনময়ী এশিয়ার তালিকার দ্বিতীয় অবস্থানে রয়েছেন।

অপরদিকে টানা পাঁচ বছরের মতো সবচেয়ে আবেদনময়ী পাকিস্তানি নারী হয়েছেন মাহিরা খান। এশিয়ার সেরা আবেদনময়ী ৫০ জনের তালিকার ষষ্ঠ অবস্থানে রয়েছেন ক্যাটরিনা কাইফ। আর প্রিয়াঙ্কা চোপড়া হয়েছেন দশম। সেরা ৫০ এ স্থান পাওয়া সবচেয়ে কম বয়সি তারকার নাম অনন্যা পান্ডে। তিনি হয়েছেন ৩৬তম। সবচেয়ে বেশি বয়সি সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই। তালিকায় তার অবস্থান ৩৯তম।

এছাড়া দশকের সেরা আবেদনময়ী নারী হয়েছেন দীপিকা পাড়ুকোন। দ্বিতীয় প্রিয়াঙ্কা চোপড়া, তৃতীয় মাহিরা খান। এই তালিকায় স্থান পেতে হলে ইন্ডাস্ট্রিতে অন্তত ১০ বছর ধরে কাজ করতে হয়।

এর আগের সপ্তাহে পুরুষদের তালিকা থেকে জানা গিয়েছিল, দশকের সেরা আবেদনময় পুরুষ হয়েছেন ঋত্বিক রোশন।

সূত্র : হিন্দুস্তান টাইমস