ফিক্সিংয়ে ফেঁসে গেছেন আলিয়া ভাট, ছবি-ভিডিও ভাইরাল!

বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯

বিনোদন ডেস্ক : অ্যাওয়ার্ড ফিক্সিংয়ে ফেঁসে গেছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। বলিউডের সেরা অভিনেত্রীর পুরস্কার পাওয়া নিয়ে বিতর্ক তৈরি হয়েছে।

সম্প্রতি স্টার স্ক্রিন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে জোয়া আখতারের ‘গালি বয়’ ছবির জন্য আলিয়ার হাতে সেরা অভিনেত্রীর পুরস্কার তুলে দেয়া হয়।

এর পরই সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিও নিয়ে আলিয়ার বিরুদ্ধে বিতর্ক শুরু হয়। ইতোমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, সেরা অভিনেত্রী হিসেবে বিজয়ীর নাম ঘোষণার আগে পুরস্কার হাতে অনুষ্ঠানস্থল থেকে বের হচ্ছেন আলিয়া। সেটাও আবার পেছনের দরোজা দিয়ে। এরপরই শুরু হয় বিতর্কের ঝড়।

প্রথমে এক ফটো সংবাদিকের চোখে পড়ে বিষয়টি। তিনি শুরুতে চমকে যান। কিন্তু তাৎক্ষণিক পরিস্থতি সামলে নিয়ে ক্যামেরার সামনে পুরস্কার হাতে আলিয়া। তখনই দৃশ্যটির ভিডিও ধারণা করা হয়।

তখন আলিয়ার ম্যানেজার সাংবাদিকদের অনুরোধ করেন, যেন সন্ধ্যা ৭টার আগে ছবিগুলো প্রকাশ করা না হয়। সাংবাদিকরা আশ্বস্ত করেন, রাত ৮টার আগে ছবি প্রকাশ করবেন না। পরে কথার খেলাপ করে সন্ধ্যা ৭টার আগেই ছবি প্রকাশ করা হয়।

এরপর থেকেই সন্দেহ দানা বাঁধতে শুরু করে। অনেকেই বলছেন, যদি অ্যাওয়ার্ড ফিক্সিং না করেই থাকেন তবে ছবি কিংবা ভিডিও প্রকাশে অনীহা কেন দেখালেন আলিয়া?

আলিয়ার এমন কাজকে নোংরা উল্লেখ করে আরেক বলিউড নায়িকা কঙ্গনা রানাওয়াতের বোন রঙ্গোলি টুইটে লিখেছেন- ‘চুপি চুপি এই নোংরা কাজটি করে অন্তত তা আড়াল করার চেষ্টাটুকু তো করেছে। আলিয়ার এটুকু সততা কার না ভালো লাগবে।’

পরে অন্য একটি পোস্টে রঙ্গোলি লিখেন- ‘মিনিট দশেকের সামান্য চরিত্রে অভিনয় করে জনপ্রিয় ক্যাটাগরিতে এত বড় পুরস্কার হাতিয়ে নিয়ে যায় আলিয়া!’

আলিয়া ভাটের পক্ষে থেকে এসব বিতর্ক, সমালোচনার বিষয়ে এখনও কোনও মন্তব্য করা হয়নি।