রাস্তায় বেলুন বিক্রেতাকে বুকে জড়িয়ে চুমু খেলেন নুসরাত

বুধবার, ডিসেম্বর ১১, ২০১৯

বিনোদন ডেস্ক : ব্যতিক্রমী মানসিকতা, তা আগেই প্রমাণিত। সংসদে স্পিকারের পায়ে হাত দিয়ে প্রণাম করে সকলের নজর কেড়েছিলেন মিমি-নুসরাত। যখনই দরকার পড়েছে, কাজের ফাঁকে বসিরহাটের মানুষের পাশে থেকেছেন তৃণমূলের সাংসদ নুসরাত জাহান।

তবে এবার যে ছবি তিনি ইন্সটাগ্রামে পোস্ট করেছেন, তা সকলের মন ছুঁয়ে গিয়েছে। রাস্তার বেলুন বিক্রেতাকে বুকে জড়িয়ে ধরে চুমু খেয়ে ছবি তুললেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। যে বয়সে সবাই আধ আধ কথা বলতে শেখে, সমবয়সীদের সঙ্গে খেলাধুলায় মেতে থাকে সেই বয়সেই অভাবের তাড়নায় রাস্তায় বসে বেলুন বিক্রি করেছে একটা শিশু। এটি চোখে পড়তেই তৃণমূল সাংসদ নুসরাত জাহান সঙ্গে সঙ্গে বুকে জড়িয়ে নেন বাচ্চাটিকে।

আদরে আদরে ভরিয়ে দেন তাকে। সেলফিও তোলেন। সেই ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করতেই মুহূর্তে ৪০ হাজারেরও বেশি লাইক পান তিনি। ক্যাপশনে নুসরাত লিখেছেন, ‘মাত্র দেড় বছর বয়সেই বেলুনওয়ালা হয়ে গেছে সে। ওকে দেখেই মনে হলো আমার উইকএন্ড রঙিন। ও যে বেলুনের থেকেও রঙিন।’ প্রসঙ্গত, কিছুদিন আগেই ডাস্ট অ্যালার্জি থেকে মারাত্মক অসুস্থ হয়ে পড়েন নুসরাত জাহান। দু-দিন তাকে ভর্তি থাকতে হয়েছিল বেসরকারি হাসপাতালে।