বার্সায় বিদায় ইন্টার মিলানের

বুধবার, ডিসেম্বর ১১, ২০১৯

স্পোর্টস ডেস্ক : মেসি-পিকে বিহীন বার্সেলোনার কাছে হেরে চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায় নিয়েছে ইন্টার মিলান। মঙ্গলবার রাতে ইন্টারের ঘরের মাঠে ২-১ জয় পায় বার্সা।

কঠিন সমীকরণের ম্যাচে ২৩ মিনিটে ইন্টারের জালে বল জড়ান চ্যাম্পিয়নস লিগে প্রথম খেলতে নাম কার্লেস পেরেজ। তবে ৪৪ মিনিটে গোল শোধ করে আশা জাগিয়ে রেখেছিলেন বেলজিয়ান রোমেলু লুকাকু।

দ্বিতীয়ার্ধে আরও মরিয়া হয়ে ওঠে ইন্টার মিলান। কিন্তু এদিন ভাগ্য সহায় হয়নি ইন্টারের। লাওতারো মার্টিনেজের দুটি গোল অফসাইডের কারণে বাতিল হয়ে যায়। বিপরীতে ৪৮ মিনিটে লুইস সুয়ারেজের পাসে ডি বক্সের বাইরে থেকে ইন্টারের বিদায় নিশ্চিত করেন তরুণ আনসু ফাতি। সদ্য ১৭ পেরোনো ফাতি মাঠে নামার দুই মিনিটেই চ্যাম্পিয়নস লিগের তৃতীয় ম্যাচে তার প্রথম গোল করেন।

এর আগে নিজেদের প্রথম ৫ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে শেষ ১৬’র টিকিট কেটে রেখেছিলো কাতালান জায়ান্টরা। এ মৌসুমে চ্যাম্পিয়নস লিগের ‘ডেথ গ্রুপ’র অন্য দুই দল ইন্টার ও বরুশিয়া ডর্টমুন্ড সমান ৭ পয়েন্ট নিয়ে আশা বাঁচিয়ে রেখেছিলেন। রাতের অপর ম্যাচে ডর্টমুন্ড দুর্বল স্লাভিয়া প্রাগের বিরুদ্ধে জয় পেয়ে ১০ পয়েন্ট নিয়ে শেষ ১৬ তে চলে যায়। আর স্লাভিয়া প্রাগের সংগ্রহ সাকুল্যে ২ পয়েন্ট। আর ইতালিয়ান ইন্টার মিলান বার্সার কাছে হেরে ৭ পয়েন্টেই বিদায় নেয়।