যৌনতা নাকি অভিনয়, কোনটা ছাড়তে রাজি কার্তিক?

সোমবার, ডিসেম্বর ৯, ২০১৯

বিনোদন ডেস্ক : সম্প্রতি মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ান, ভূমি পেডনেকর ও অনন্যা পান্ডের ছবি ‘পতি পত্নী অউর ও’ ছবিটি। মাত্র দুদিনই বক্স অফিসে বেশ ভালোই সাড়া ফেলেছে ছবিটি। ‘পতি পত্নী অউর ও’ ছবিটি মুক্তির সঙ্গে সঙ্গেই পছন্দের অভিনেতা কার্তিককে নিয়ে উচ্ছ্বসিত তার মহিলা ভক্তরা। ছবিতে কার্তিকের ‘সেক্স অ্যাপিল’ নজর কেড়েছে তার মহিলা ভক্তদের মধ্যে।

তবে কার্তিকের কাছে কোনটা বেশি গুরুত্ব পূর্ণ যৌনতা নাকি অভিনয়? সম্প্রতি এ বিষয়ে এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন সাম্প্রতি কালের জনপ্রিয় এই অভিনেতা। তাকে প্রশ্ন করা হয় যৌনতা কিংবা অভিনয়ের মধ্যে যদি তাকে কোনোটা ছাড়তে বলা হয় তাহলে তিনি কোনটা ছাড়বেন?

এ বিষয়ে কার্তিকের সাফ জবাব, “অভিনয় ও যৌনতা তার কাছে খানিকটা পাঁউরুটি আর মাখনের মতো। তিনি কোনোটাকেই ছাড়তে পারবেন না।” পাশাপাশি কার্তিক জানান, “আমি ব্যক্তিগত বিষয় নিয়ে বিশেষ লুকোচুরি করতে পছন্দ করি না।” পাশাপাশি শুধুমাত্র পাপারাজ্জির ক্যামেরা এড়াতে তিনি কারোর সঙ্গে রেস্তোরাঁতে খেতে যাওয়া বন্ধ করে দেবেন, সেটাও সম্ভব নয় বলে জানান কার্তিক।

এদিনের সাক্ষাৎকারে কার্তিকের সঙ্গে হাজির ছিলেন তার দুই সহ অভিনেত্রী ভূমি পেডনেকর ও অনন্যা পান্ডে। প্রাক্তনদের সঙ্গে সম্পর্ক ও যোগাযোগ রাখা প্রসঙ্গে অনন্যা বলেন, “আমি শুধুমাত্র একজন প্রাক্তনের সঙ্গেই যোগাযোগ রেখেছি। কারণ কিছু প্রশ্নের উত্তর আমার জানার আছে। ও আমায় ব্লক করে দিয়েছে, তবে আমি উত্তরের অপেক্ষায় রয়েছি।” তবে অভিনেত্রী অনন্যা পান্ডের কথা ‘ব্রেক আপ’ ভেঙে না পড়ে এগিয়ে যাওয়াটাই বুদ্ধিমানের।

প্রসঙ্গত, কার্তিক-ভূমি-অনন্যার ‘পতি পত্নী অউর ও’ ছবিটি ইতিমধ্যেই বক্স অফিসে ২০ কোটির ব্যবসা করে ফেলেছে। সূত্র: জি-নিউজ