মায়ের আপত্তিকর দৃশ্য নিয়ে যা বললেন শ্বেতা’র মেয়ে

সোমবার, ডিসেম্বর ৯, ২০১৯

বিনোদন ডেস্ক : স্টার প্লাস এর ২০০১ সালে শুরু হওয়া ধারাবাহিক নাটক ‘কাসৌটি জিন্দেগী’ কে তে প্রেরণা শর্মা নামক চরিত্রে অভিনয়ের জন্য পরিচিতি পেয়েছিলেন শ্বেতা তিওয়ারি, যাকে কিনা হিন্দি টেলিভিশনের দর্শক চেনে প্রেরণা হিসাবেই। তবে সম্প্রতি মুক্তি পেয়েছে শ্বেতা অভিনীত ওয়েব সিরিজ ‘হাম তুম অ্যান্ড দেম’-এর ট্রেলার। যেখানে বোল্ড অবতারে ধরা পড়েছেন অভিনেত্রী। ট্রেলারে একটি দৃশ্যে সহ অভিনেতা অক্ষয় ওবেরয়কে চুম্বন করতে দেখা গেছে শ্বেতাকে। এধরনের বোল্ড দৃশ্যে শ্বেতা প্রথমবার অভিনয় করছেন।

তবে মা-কে এমন চরিত্রে অভিনয় করতে দেখে কী বলছেন শ্বেতার বছর ১৯এর মেয়ে পলক? সম্প্রতি ‘পিঙ্ক ভিলা’কে দেওয়া সাক্ষাৎকারে সেকথাই খোলসা করেছেন শ্বেতা। তার কথায়, আমি ভীষণই ভয় পেয়ে গিয়েছিলাম।

যখন প্রমোটা দেখলাম নির্মাতাদের কিছুটা আতঙ্কিত হয়েই জিজ্ঞাসা করেছিলাম এটা কী! আমি ঠিক বুঝতে পারছিলাম না, এটা আমার মা, পরিবার ও বন্ধুরা কীভাবে নেবে? প্রথমে আমি ট্রেলারটা আমার মেয়ে পলককে পাঠাই এবং প্রশ্ন করি, কোনও দ্বিধা না রেখে এনিয়ে তুমি তোমার মতামত জানাতে পারো। ও আমায় লেখে, মা দারুণ, খুব ভালো।

তখনই আমি আবারও ওয়েব সিরিজের নির্মাতাদের ডেকে আবারও জানাই, আমি দুঃখিত যে এই দৃশ্যটার জন্য আমি ওদের সঙ্গে এত ঝগড়া করেছি। বিষয়টা ভালো ভাবে ধরতে পারার জন্যই হয়তো আমার মেয়ে আমাকে ভালো কিছু করার কথা বলেছে। আমি এগিয়ে যেতে চাই।