মঙ্গলবার দিনটি যেমন কাটবে আপনার

সোমবার, ডিসেম্বর ৯, ২০১৯

লাইফস্টাইল ডেস্ক : আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি ধনু, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বৃহস্পতি ও রবি। ১০ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর রবির প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যাঃ ১, ১০, ১৯, ২৮। আপনার শুভ বর্ণঃ হলুদ ও কমলা।

শুভ গ্রহ ও বারঃ বৃহস্পতি ও রবি। শুভ রত্নঃ পোখরাজ ও রুবী। আজ আপনার সাথে জন্মেছেন যে সকল বিখ্যাত ব্যক্তিঃ সুরকার অলিভার মিশেন, ঐতিহাসিক যদুনাথ সরকার, সুরকার সমর দাশ, সাংবাদিক আখতারুজ্জামান প্রমুখ। আজকের দিনের শুভ রং: আজ কমলা ও হলুদ রংয়ের কম্বিনেশন আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। সকল শুভ কাজের জন্য যে সময় উত্তমঃ সকাল: ৮:১২-১১:৪২, রাত: ৫:১৮-৮:৫৬, ৯:৫০-১২:৩০ এর মধ্যে। চন্দ্রের অবস্থানঃ আজ চন্দ্র মেষ রাশিতে সকাল: ১১:৪৯ থেকে বৃষ রাশিতে অবস্থান করবে। ১৩শী তিথি সকাল: ১০:১১ পর্যন্ত পরে ১৪শী তিথি চলবে। আজকের দিনের পরিত্যাজ্য খাদ্যঃ সকাল: ১০:১১ পর্যন্ত বেগুণ পরে নারকেল খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সকালের দিকে নেওয়ার কোনো সিদ্ধান্ত আপনাকে লাভের মুখ দেখাবে। চাকুরীজীবীদের দিনের শুরুটা ভালো। দুপুর থেকে খুচরা ও পাইকারী ব্যবসায় বকেয়া টাকা পয়সা আদায় হবে। কোনো আপ্যায়নের আয়োজন করতে পারেন। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ অগ্রগতি হবে। বাড়িতে আত্মীয় কুটম্বর আগমন হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি বলবান থাকবে।সকালের দিকে দূরের যাত্রার যোগ। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। কর্মস্থলে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। ব্যবসায়ীরা লাভের আশা করতে পারেন। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজের জন্য সম্মানিত হবার যোগ। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সকালের দিকে বকেয়া বিল বেতন আদায় করতে পারবেন। বন্ধুর সাহায্যে বৈদেশিক কাজে সাফল্য লাভ। দূরের যাত্রার যোগ প্রবল। ট্রাভেল এজেন্সী ব্যবসায় ভালো আয়ের আশা করতে পারেন। বৈদেশিক বাণিজ্যে আশানুরুপ আয় রোজগার হতে পারে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। কর্মস্থলে পদস্ত কর্মকর্তার আনুকূল্য লাভ। দুপরে বকেয়া বেতন বোনাস আদায়ের যোগ প্রবল। বড় ভাই এর কাছ থেকে কিছু টাকা সাহায্য পাবেন। ঠিকাদারী কাজে নুতন কাজের যোগাযোগে সাফল্য লাভ। মানসিক অস্থিরতা কমে যাবে। সন্তানের সাফল্যে গর্ববোধ করবেন।

সিংহ রাশি (২১ জুলাই- ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সকালের দিকে বৈদেশিক কাজে ব্যস্ত থাকতে পারেন। দুপুরের দিকে বেকারদের চাকরি সংক্রান্ত পরীক্ষায় সাফল্য লাভের যোগ। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে সাফল্য আসবে। প্রভাবশালী কোনো ব্যক্তির সাথে বন্ধুত্ম গড়ে উঠতে পারে। সরকারী চাকরির প্রচেষ্টায় কোনো ভালো ব্যক্তির সন্ধান পেতে পারেন।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালে কোনো ঝামেলা দেখা দেবে। দুপর থেকে সময় অনুকূল। ভাগ্য উন্নতির জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অংশ নিতে পারেন। বিশ্ব-বিদ্যালয়ে ভর্তি সংক্রান্ত কাজে সাফল্য লাভ। পিতার কাছ থেকে কিছু আর্থিক সাহায্য পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। দাম্পত্য ক্ষেত্রে সকালের দিকে সাফল্য আসবে। অংশিদারী ব্যবসায় ভালো আয়ের যোগ। দুপুর থেকে পুরোনো কোনো পাওনাদারের কবলে পড়তে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে কিছু আয়ের সুযোগ রয়েছে। চিকিৎসক ও ঔষধ বিক্রয় কর্মীদের ভালো আয়ের সুযোগ রয়েছে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি সকালের দিকে কিছুটা ঝামেলা পূর্ণ। কাজের লোকের সাথে কোনো প্রকার ঝামেলায় জড়াতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। দুপুর থেকে অংশিদারী কাজে সাফল্য পাবেন। জীবন সাথীর সাহায্য আপনার মানসিক শক্তিকে বাড়িয়ে দেবে। কোনো আত্মীয়র সহযোগীতায় ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে রোমান্টিক ক্ষেত্রে অগ্রগতি। পরীক্ষার্থীরা ভালো পরীক্ষা দিতে পারবেন। দুপুর থেকে কর্মস্থলে সহকর্মীদের সাথে ভুল বুঝাবুঝি দেখা দেবে। বেসরকারী চাকুরেদের কর্মস্থলে অগ্রগতি। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কোনো ভুল সিদ্ধান্তর কারনে কিছু টাকা গচ্ছা যেতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি ): মকর রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। সকালে দিকে মায়ের সাহায্য আশা করতে পারেন। পারিবারিক কোনো ঝামেলার অবশান হতে পারে। দুপুরের দিকে সন্তানের কোনো সাফল্যে আনন্দ পাবেন। বিদ্যার্থীদের পরীক্ষার প্রস্তুতিতে আশানুরুপ অগ্রগতি হতে পারে।শিল্পী সাহিত্যিক ও মিডিয়া ব্যক্তিদের কাজের চাপ তুলনামূলক বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি): কুম্ভের জাতক জাতিকার দিনটি যোগাযোগে সাফল্যের। ভাই বোনের কোনো সাফল্যে আনন্দ পাবেন। আত্মীয়র সাহায্যে আবাসন সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হবে। মায়ের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। গৃহস্থালী আসবাবপত্র ক্রয় বিক্রয়ের সম্ভাবনা। যানবাহন লাভের যোগ প্রবল। রোমান্টিক বিষয়ে সাফল্য পেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীনের জাতক জাতিকার দিনটি সকালে দিকে বকেয়া টাকা আদায়ের। দুপরে বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। সাংবাদিক ও প্রকাশকদের কাজে অগ্রগতি হবে। অনলাইনের বিক্রেতাদের সৌখিন দ্রব্যাদি বিক্রয়ের প্রচুর অর্ডার লাভ। ছোট ভাই বোন ও প্রতিবেশীর সাহায্য পেতে পারেন। রেডিমেট গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায় ভালো আয়ের যোগ।