‘বিশ্বসুন্দরী’ আসছে ১৩ ডিসেম্বর

সোমবার, ডিসেম্বর ৯, ২০১৯

বিনোদন ডেস্ক : নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরী। ২০০১ সালের ১৮ সেপ্টেম্বর ‘শেষ বেলায়’ নাটকের মধ্য দিয়ে পরিচালনা শুরু করেন তিনি। তিন শতাধিক নাটকের মাইলফলক ছুঁয়ে এবার ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের মাধ্যমে সিনেমার পরিচালক হিসেবে অভিষেক হতে যাচ্ছে তার।

শুরু থেকেই বেশ আলোচনায় চয়নিকার প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’। ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন চিত্রনায়িকা পরীমনি ও নায়ক সিয়াম আহমেদ। ইতিমধ্যে সিনেমাটির শুটিং ও ডাবিংয়ের কাজ শেষ হয়েছে। ছবিটি প্রযোজনা করছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড। পরী-সিয়াম ছাড়াও ছবিতে অভিনয় করবেন সুবর্ণা মুস্তাফা, আনন্দ খালেদ প্রমুখ। প্রায় দুই বছর পর ‘বিশ্বসুন্দরী’ ছবির মাধ্যমে আবারো বড়পর্দায় ফিরছেন পরীমনি।

আগামী ১৩ ডিসেম্বর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। ‘বিশ্বসুন্দরী’ মুক্তির বিষয়টি নিশ্চিত করে চয়নিকা চৌধুরী ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। তিনি লিখেছেন, “শুটিং এর শেষ দিন..
Siam Ahmed আমাকে আশির্বাদ দিচ্ছে। আমার প্রথম সিনেমা #রুম্মান রশীদ খান এর লেখা #বিশ্বসুন্দরী এর জন্যে। তার এক টাই কথা, ‘ভালো হতে হবে দিদি..’ অনেক পরিশ্রম করেছে সে।
আর Pori Moni তো পরীমনি। আমার চেয়ে তার টেনশন কম না।
খুব সুন্দর করেই সব কাজ সে শেষ করেছে।শেষ মূহুর্তের কাজ চলছে।
সব কিছু ঠিক থাকলে সান মিউজিক মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত #বিশ্বসুন্দরী আসছে ১৩ ডিসেম্বর, ২০১৯ সাল।
সবার কাছে আমি আশির্বাদ চাই।
চাই শুভ কামনা।
প্রথম কাজ। সব কিছু ক্ষমা সুন্দর ভাবে দেখবেন আমার ভালোবাসার দর্শকদের কাছে এটাই আমার চাওয়া। যাদের জন্য আজকের এই আমি!”

এদিকে দর্শকের আগ্রহ আরো বাড়িয়ে দিতে ধাপে ধাপে ছবির পোস্টার ও গান প্রকাশ করা হচ্ছে। চলচ্চিত্র সংশ্লিষ্টরা মনে করছেন, একটি সুন্দর পোস্টার সিনেমা দেখার আগ্রহ বাড়িয়ে দিতে পারে।

‘বিশ্বসুন্দরী’ সিনেমার কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন রুম্মান রশীদ খান। আসছে ডিসেম্বর মাসের ৬ তারিখ মুক্তি পাবে। এটি প্রযোজনা করেছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স।