বনি-শ্রাবন্তীর ‘বিয়ে বিয়ে খেলা’!

সোমবার, ডিসেম্বর ৯, ২০১৯

বিনোদন ডেস্ক : টলিপাড়ায় এখন বিয়ের মৌশুম। শীতের প্রাক্কালেও বসন্ত জাগ্রত দ্বারে। তবে এই আবহাওয়া শুধু বাস্তবেই নয় আসছে বড়পর্দাতেও। ট্রেন্ডে গা ভাসালেন টলিউডের দুই পরিচিত নাম- বনি সেনগুপ্ত ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। চমকে গেলেন তো! আসলে টলিউড ফের পেতে চলেছে এক নতুন জুটি।

বাংলা ছবিতে ব্লকবাস্টার জুটি ভেঙে চুরে নতুন সমীকরণ তৈরি হচ্ছে। সেই তালিকায় বনি সেনগুপ্ত ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পরিচালক রাজা চন্দর পরিচালনায় তাদের দেখা যাবে ‘বিয়ে বিয়ে খেলা’ ছবিতে। এই প্রথমবার একসঙ্গে জুটি বেঁধে কাজ করছেন শ্রাবন্তী ও বনি।

আগাগোড়া মজার ছবি ‘বিয়ে বিয়ে খেলা’। ছবির নাম শুনে মনে হয়েছে বিয়েকে ঘিরেই ঘুরবে ছবির গল্প। সিনেমার চিত্রনাট্যের বুননেই রয়েছে আসল চমক। আগামী ৯ ডিসেম্বর থেকে শুরু হতে চলেছে ছবির শুটিং। শুধু বনির সঙ্গে নয় প্রথমবার রাজা চন্দের পরিচালনাতেও কাজ করবেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পাঁচ বছরের কেরিয়ারে মূলত কৌশানি মুখোপাধ্যায় ও ঋত্বিকার সঙ্গেই কাজ করতে দেখা গিয়েছে বনিকে। তবে এবারে ছবির মুখ্য ভূমিকায় বনি-শ্রাবন্তী।

এদিকে সামনেই মুক্তি পাবে শ্রাবন্তীর আরও এক নতুন ছবি উড়ান। সাহেব ভট্টাচার্যের সঙ্গে দেখা যাবে তাকে। সমাজের বড় সমস্যা পানীয় জল নিয়েই লড়াই করতে দেখা যাবে নায়িকাকে। বিয়ের পর থেকেই শ্রাবন্তীর ছবির নির্বাচন জানান দিচ্ছে অপেক্ষাকৃত অন্যধরনের ছবিতেই মনোনিবেশ করতে চান অভিনেত্রী। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস