দীপিকার চুল কাটা দেখে মরতে চাইলেন রণবীর!

সোমবার, ডিসেম্বর ৯, ২০১৯

বিনোদন ডেস্ক : সামাজিক যোগাযোগের মাধ্যমে ভালোই অ্যাকটিভ রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। মাঝে মাঝেই ছবি পোস্ট করার পর তাতে কমেন্ট করে একে অপরের পেছনে লাগার পাশাপাশি অন্যদেরও নজর কাড়েন দীপিকা-রণবীর। এবারেও দীপিকার নতুন ছবি দেওয়ামাত্র তার অন্যথা হয়নি।

কয়েকদিন আগেই বিয়ের এক বছর পূর্ণ করেছেন বলিউডের এই হট কাপল। তারপর নিজের লুক পরিবর্তন করার চেষ্টা করছিলেন দীপিকা। কিন্তু সিনেমা নিয়ে ব্যস্ত থাকার ফলে সময় করে উঠতে পারছিলেন না।

অবশেষে কাল রবিবার (৮ ডিসেম্বর) চুল কেটে ফেলেছেন দীপিকা। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে দীপিকা নিজে এ ব্যাপারে কিছুই লেখেননি। তবে রণবীর তাতে কমেন্ট করেছেন ‘মেরে ফেলো আমাকে’। রণবীরের কমেন্ট দেখে নেটিজেনরাও দারুণ উচ্ছ্বসিত। স্ত্রীর রূপে এমনই ঘায়েল যে, একেবারে মেরে ফেলার মিনতি করেছেন। দীপিকার ছবিতে দারুণ সুন্দর লিখে কমেন্ট করেছেন আলিয়া ভাট।

কাজের ক্ষেত্রে দীপিকা এখন ব্যস্ত তার সিনেমা ‘ছপাক’ নিয়ে। ২০২০ সালের জানুয়ারিতে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। বাস্তবের অ্যাসিড আক্রান্ত তরুণী লক্ষ্মী আগারওয়ালের ভূমিকায় দেখা যাবে দীপিকাকে। এরই সঙ্গে রণবীরের ‘৮৩ সিনেমায় কপিল দেবের স্ত্রী রোমির চরিত্রে দেখা যাবে তাকে। জানা গেছে, ক্রিকেট তারকা কপিল দেবের বায়োপিক সিনেমাটি।