রাজশাহী জেলা আ.লীগের নেতৃত্বে মেরাজ-দারা

রবিবার, ডিসেম্বর ৮, ২০১৯

রাজশাহী: রাজশাহী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মেরাজ উদ্দিন মোল্লাকে সভাপতি ও কাজী আব্দুল ওয়াদুদ দারাকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে। কমিটিতে লায়েব উদ্দিন লাভলু ও আয়েন উদ্দিনকে যুগ্ম-সম্পাদক করা হয়েছে।

রবিবার (৮ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সম্মেলনের কাউন্সিল অধিবেশনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম এ কমিটি ঘোষণা করেন।

কমিটি ঘোষণার সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমসহ অনেকে।

মেরাজ উদ্দিন মোল্লা বিদায়ী কমিটির সহ-সভাপতি এবং আব্দুল ওয়াদুদ দারা যুগ্ম-সম্পাদক ছিলেন। মেরাজ মোল্লা রাজশাহী-৩ (পবা-মোহনপুর) এবং দারা রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সাবেক সংসদ সদস্য।

এর আগে সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সের মাঠে সম্মেলনের প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়।

বিকাল সাড়ে ৩টায় সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শুরু হয় জেলা শিল্পকলা অ্যাকাডেমি মিলনায়তনে। সেখানে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ চার জনের নাম ঘোষণা করে মোহাম্মদ নাসিম। এতে তিন বছরের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন রাজশাহী-৩ আসনের সাবেক এমপি মেরাজ উদ্দিন মোল্লা। আর সাধারণ সম্পাদক করা হয়েছে রাজশাহী-৫ আসনের সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা। এছাড়াও বাঘা উপজেলা চেয়ারম্যান লায়েব উদ্দিন লাভলু ও রাজশাহী-৩ আসনের এমপি আয়েন উদ্দিনকে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা দেন মোহাম্মদ নাসিম।