আশুলিয়ায় যুবলীগ নেতার হামলায় একই পরিবারে নারীসহ ৭ জন আহত

রবিবার, ডিসেম্বর ৮, ২০১৯

জাহিন সিংহ, সাভার থেকে : আশুলিয়ার পাথালিয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সুমন মন্ডল ওরফে সুমন পন্ডিত ও তার সহযোগীদের হামলায় গুরুতর আহত ও জখম হয়েছেন একই পরিবারের সাতজন। শনিবার সন্ধ্যায় আশুলিয়ার নয়ারহাট এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় আহতরা হলেন- জুয়েল আহমেদ (৩২), অলি উল্লাহ্ (৫৫), মমতাজ বেগম (৬১), রাহুল আহমেদ (১৬), রায়হান হোসেন (১৫), শাহানাজ বেগম (৩৮) ও ইমরান হোসেন রুবেল (২২)। তাদের মধ্যে রাহুল, জুয়েল ও শাহানাজের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, শনিবার দুপুরে আশুলিয়ার নয়ারহাট এলাকার স্থানীয় বাসিন্দা ইমরান হোসেন রুবেলের সাথে একই এলাকার মুকুলের তুচ্ছ বিষয় নিয়ে বাকবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এর জেরে সন্ধ্যায় পাথালিয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সুমন পন্ডিতকে ডেকে আনে মুকুল।

এসময় ওই যুবলীগ নেতার নেতৃত্বে মুকুল, মিলন, রবিন, আজিজ, রিফাত, সজিব, হৃদয়, রাতুল, বাবুল ও রাজিবসহ ৫০/৬০জন গিয়ে রুবেলের বাড়িতে হামলা চালায়। বাড়িতে রুবেলকে না পেয়ে তার মা মমতাজ বেগম, বোন শাহানাজ বেগম ও চাচাতো ভাই রায়হান হোসেনকে লাটি দিয়ে পিটিয়ে আহত করে সন্ত্রাসীরা।

পরে মোবাইল ফোনের মাধ্যমে পাশ্ববর্তী শওকত প্লাজার সামনে ডেকে নিয়ে রুবেল, তার ভাই জুয়েল আহমেদ, রাহুল আহমেদ ও তার মামা অলি উল্লাহ্কে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে আহত ও রক্তাক্ত করে তারা।

এ ব্যাপারে আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির সরকারের সাথে বার বার যোগাযোগের চেষ্টা করা হলেও মোবাইল রিসিভ করেননি তিনি।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। আসামীদের ধরতে অভিযান চলছে বলেনও তিনি জানান।

উল্লেখ্য, যুবলীগ নেতা সুমন পন্ডিত পুলিশের তালিকাভুক্ত একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক, সন্ত্রাসী কর্মকান্ডসহ বিভিন্ন অভিযোগে থানায় এর আগেও কয়েকটি মামলা রয়েছে।