বরিশালে পৃথক অভিযানে ইয়াবাসহ আটক-৬ যুবক

শনিবার, ডিসেম্বর ৭, ২০১৯

বরিশাল : বরিশাল নগরের বিভিন্ন স্থানে পৃথক তিনটি অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ ৬ জনকে আটক করা হয়েছে। বৃহষ্পতিবার (০৫ ডিসেম্বর) দিবাগত রাতে বরিশাল মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়। এরমধ্যে ডিবির এসআই দেলোয়ার হোসেন-পিপিএম এর নেতৃত্বে একটি টিম নগরের কাটপট্রি রোড এলাকার আবাসিক হোটেল এ্যাথেনায় অভিযান চালায়।

অভিযানে হোটেলের চতুর্থ তলার ৪১২ নম্বর কক্ষ থেকে পুটয়াখালীর বাউফল উপজেলার নাজিরপুর ইউনিয়নের তাতেরকাঠি এলাকার মোঃ তরিকুল ইসলাম (২৩) ও বরিশাল নগরের গোরস্থান রোডস্থ মোঃ রায়হান হুসাইন রিফাত (২২)কে ৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

অপর অভিযানে এসআই দেলোয়ার হোসেন-পিপিএম এর নেতৃত্বে একটি টিম কাটপট্রি রোড থেকে নগরের চরের বাড়ি এলাকার মোঃ আরিফুল ইসলাম হাওলাদার (২০) কে ১ শত পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

এছাড়া নগরের অক্সফোর্ড মিশন রোডে অভিযান চালিয়ে ঝালকাঠির নলছিটি উপজেলার ষাটপাকিয়া এলাকার মোঃ আবু সাইদ রায়হান (২৪), বরিশালের গৌরনদী উপজেলার চাঁদশী এলাকার মোঃ জুবায়ের আহাম্মেদ আনন্দ (২৪) ও নগরের মুনসুর কোয়ার্টার এলাকার মোঃ সাইফুল ইসলাম ছাব্বির (২২) ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।