টাঙ্গাইল জেলা কৃষক দলের সভাপতি দীপু হায়দার, সম্পাদক শাহজাহান কবির

শনিবার, ডিসেম্বর ৭, ২০১৯

ঢাকা : সাবেক যুবদল নেতা দিপু হায়দার খান কে সভাপতি এবং অ্যাডভোকেট শাহজাহান কবির কে সাধারণ সম্পাদক করে ১১৫ সদস্য বিশিষ্ট টাঙ্গাইল জেলা কৃষক দলের কমিটি গঠন করা হয়েছে।

শনিবার(৭ ডিসেম্বর) বিকেলে কৃষক দলের কেন্দ্রীয় আহ্বায়ক এবং বিএনপি’র ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু ও সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন এ কমিটির অনুমোদন দেন। কৃষক দলের আহ্বায়ক কমিটির সদস্য ও দপ্তরের দায়িত্বপ্রাপ্ত নেতা এসকে সাদীকে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।কমিটিতে খন্দকার আনিসুর রহমান,নূরনবী কোহিনুর, মোয়াজ্জেম হোসেন বাবুল, আ ক ম মাসুদ,রফিকুল ইসলাম রাজাকে সহ-সভাপতি এবং এস এম ফরহাদুল ইসলাম শাপলা,অ্যাডভোকেট মাহফুজুর রহমান শাকিব, মোহাম্মদ ইকবাল কবির রতন,মোঃ মাহমুদুর রহমান শান্ত, কাওসার আহমেদ সেলিম সরকারকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে এবং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন আবদুল কাদের।

এতে প্রচার সম্পাদক আব্দুল, হালিম সহ-প্রচার সম্পাদক রহমতউল্লাহ রতন,দপ্তর সম্পাদক মোঃ শহিদুল ইসলাম লিটন, সহ-দপ্তর সম্পাদক মাওলানা আব্দুল হাই, কোষাধক্ষ্য দুলাল শিকদার। এই কমিটিতে সম্মানিত সদস্য করা হয়েছে শ্যামল হোড়,মোঃ মাইনুল ইসলাম,মাহমুদুল হক সানু,আমিনুর রহমান দীপক ।