‘আমি নিজেও বিয়ের প্রয়োজন অনুভব করছি’

শনিবার, ডিসেম্বর ৭, ২০১৯

বিনোদন ডেস্ক : শোনা গেছে, আবার নাকি বিয়ে করতে যাচ্ছেন অপু বিশ্বাস। ঢালিউড কুইন খ্যাত এই নায়িকা দ্বিতীয়বারের মতো সংসার পাতবেন। ফেসবুক ও কিছু গণমাধ্যমে এ নায়িকার বিয়ের গুঞ্জনে ঘি ঢেলেছে চিত্রনায়ক বাপ্পীকে জড়িয়ে। কিন্তু সব খবরকেই হেসে উড়িয়ে দিয়েছেন নায়িকা।

বললেন, যার নামডাক আছে, তাকে ঘিরে ট্রল হবে, গুঞ্জন হবে আলোচনা হবে। এটাই স্বাভাবিক।

অপু আরও বলেন, ‘বিয়ে তো একটা সময়ে গিয়ে করতেই হবে। এটি সত্য যে বিয়ের ব্যাপারে পরিবার থেকে চাপ আছে। আর কেবল পরিবারের কথাই বলি কেন, আমি নিজেও বিয়ের প্রয়োজন অনুভব করছি।’

তাহলে কবে বিয়ে করবেন? এমন প্রশ্নে অপু বলেন, ‘আকাশে চাঁদ উঠলে সবাই দেখতে পাবে। অপেক্ষা করেন, সময় হলেই জানবেন।’

চলচ্চিত্রে ফেরার প্রসঙ্গে প্রশ্নে অপু বিশ্বাস বলেন, ‘কাজ তো প্রতিনিয়তই আসে। চুক্তি করলে তো কালই নতুন ছবিতে চুক্তি করা যায়। কিন্তু কাজের মানটা তো ভাবতে হবে। এসব কারণে হুটহাট ছবি নিচ্ছি না।’

সম্প্রতি একটি গানের শুটিংয়ের মধ্য দিয়ে তার সবশেষ ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’-এর শুটিং শেষ হয়েছে। এখন মুক্তির জন্য অপেক্ষা।

শাকিব-অপু দম্পতির বিচ্ছেন হয়ে যায় গত বছর ১২ মার্চ। ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ঢাকাই ছবির এক সময়ের হিট জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় তাদের সন্তান আব্রাম খান জয়ের। এখন বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’তে প্লে-গ্রুপে পড়ে জয়।