মনের গোপন ইচ্ছেটা জানিয়ে দিলেন জ্যাকুলিন

শুক্রবার, ডিসেম্বর ৬, ২০১৯

বিনোদন ডেস্ক : ছোটবেলায় অনেকেরই অনেক ধরনের স্বপ্ন থাকে। বড় হয়ে অমুক হবো তমুক হবো- আরও কত কি! তাই বলে তো স্বপ্নের মতো সব কিছু সত্যি হয় না। কারও কারও হয়তো চাওয়ার চেয়েও পাওয়াটা বেশি হয়ে যায়। কেউ কেউ স্বপ্নের বিন্দুটুকুরও স্পর্শ পান না।

বলিউডের লাস্যময়ী অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজও ভাবেননি বড় হয়ে একজন অভিনেত্রী হবেন। তিনি মনে মনে সন্ন্যাসিনী হওয়ার স্বপ্ন দেখতেন।

সম্প্রতি নেহা ধুপিয়ার টক শোতে এক সাক্ষাৎকারে জ্যাকুলিন জানান, ‘কনভেন্ট স্কুলে পড়াশোনা করেছি। নান-রা আমাদের ক্লাস নিতেন। ওনাদের লাইফস্টাইল আমাকে দারুণভাবে আকর্ষণ করতো। প্রতিদিন চার্চে যেতাম। গান করতাম। মনে হতো আর কিছু নয়, সন্ন্যাসিনীই হতো জীবনে।’

কিন্তু তা না হয়ে কেন অভিনেত্রী হলেন? ৩৪ বছর বয়সী বলিউডের এই শ্রীলঙ্কান সুন্দরী বলেন, ‘একটু বড় হওয়ার পর ছেলেদের ওপর ক্রাশ জন্ম নিলো। তখনই আমি বুঝে গেলাম, আমার দ্বারা সন্ন্যাসিনী হওয়া অসম্ভব।’

‘আলাদিন’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে ২০০৯ সালে বলিউডে ক্যারিয়ার শুরু করেন জ্যাকুলিন। এর পর একে একে ‘হাউজফুল’, ‘মার্ডার ২’, ‘রেস ২’ এর মতো ছবিতে অভিনয় করে হিট হয়ে যান এই অভিনেত্রী।