যেখানেই ব্যারিকেড সেখানেই প্রতিরোধ হবে: সোহেল

বৃহস্পতিবার, ডিসেম্বর ৫, ২০১৯

ঢাকা : আগামী দিনের আন্দোলনে কোনও বাধায বিএনপি মানবে না বলে সরকারকে হুঁশিয়ারি দিয়েছেন দলটির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল।

তিনি বলেছেন, ‘আমাদের প্রাণপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়াকে সরকার অন্যায়ভাবে সাজা দিয়ে আটকে রেখেছে। এখন তাঁর প্রাপ্য জামিনের যে অধিকার সেই অধিকার থেকেও তাকে বঞ্চিত করা হচ্ছে। আমরা অনতিবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি করছি।’

এ সময় তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, ‘আগামী দিনের আন্দোলনে সরকারের কোনও বাধাই মানবে না বিএনপি। যেখানে পুলিশের ব্যারিকেড আসবে সেখানেই প্রতিরোধ গড়ে তোলা হবে।’

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) দুপুরে রাজধানীর জজকোর্ট এলাকায় বেগম জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল, সহ-সভাপতি গোলাম সরোয়ার, মহানগর দক্ষিণ যুবদলের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিনসহ বিপুলসংখ্যক নেতাকর্মী।