ডিআরইউ’র নবনির্বাচিত কমিটির দায়িত্বগ্রহণ

বৃহস্পতিবার, ডিসেম্বর ৫, ২০১৯

ঢাকা : পেশাদার সাংবাদিকদের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) নতুন কমিটির নেতৃবৃন্দ দায়িত্বভার গ্রহণ করেছেন।

আজ বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকাল ১১টায় ডিআরইউ সাগর-রুনী মিলনায়তনে বিদায়ী কমিটির কাছ থেকে ২০২০ কার্যমেয়াদের জন্য নবনির্বাচিতরা দায়িত্বভার গ্রহণ করেন।

বিদায়ী কমিটির সভাপতি ইলিয়াস হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কবির আহমেদ খান এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নবনির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম আজাদ ও সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী।

অনুষ্ঠানে বিদায়ী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ নবনির্বাচিত কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এছাড়া নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ ক্রেস্ট দিয়ে বিগত কমিটিকে বিদায় জানান।

উল্লেখ্য, গত ৩০ নভেম্বর শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটি-২০২০ এর নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন দি ইন্ডিপেন্ডেন্ট এর রফিকুল ইসলাম আজাদ। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এশিয়ান মেইল ২৪ ডটকমের রিয়াজ চৌধুরী। এছাড়াও সহ-সভাপতি পদে বাংলা ট্রিব্রিউনের নজরুল কবীর, যুগ্ম সম্পাদক ডেইল স্টারের হেলিমুল আলম বিপ্লব, অর্থ সম্পাদক বাংলাভিশনের জিয়াউল হক সবুজ, সাংগঠনিক সম্পাদক সময়ের আলোর হাবীবুর রহমান, দপ্তর সম্পাদক সংগ্রামের মোঃ জাফর ইকবাল, নারী বিষয়ক সম্পাদক বৈশাখি টিভির রীতা নাহার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আরটিভির সিনিয়র রিপোর্টার মাইদুর রহমান রুবেল, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক আলোকিত বাংলাদেশের সাখাওয়াত হোসেন সুমন, ক্রীড়া সম্পাদক কালবেলার মোঃ মজিবুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক এইচ এম আকতার, কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে মঈনুল আহসান, এস এম মিজান, আহমেদ মুশফিকা নাজনীন, কামরুজ্জামান বাবলু, মোঃ ইমরান হাসান মজুমদার, এম মুরাদ হোসেন ও সায়ীদ আবদুল মালিক।