ধর্ষকের মতো রাক্ষসদের বিরুদ্ধে লড়াই করতে হবে: সালমান

মঙ্গলবার, ডিসেম্বর ৩, ২০১৯

বিনোদন ডেস্ক : মহিলাদের রক্ষা করতে দেশের প্রত্যেকটি মানুষকে একযোগে লড়াই করতে হবে। ধর্ষকদের মতো রাক্ষসদের বিরুদ্ধে লড়াই করতে, সবাইকে রুখে দাঁড়াতে হবে একসঙ্গে। হায়দরাবাদ গণধর্ষণ কাণ্ড নিয়ে এভাবেই ফুঁসে উঠলেন বলিউড ‘ভাইজান’ সালমান খান।

সম্প্রতি ‘দাবাং থ্রি’ সিনেমার প্রমোশনে হাজির হন সালমান খান। সেখানে হায়দরাবাদ গণধর্ষণ কাণ্ড নিয়ে প্রশ্ন করা হয় বলিউড অভিনেতাকে। যার উত্তরে সালমান খান বলেন, মানুষের মুখোশের আড়ালে সমাজে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে এইসব শয়তানরা। নির্ভয়া কিংবা হায়দরাবাদের পশু চিকিৎসক তিল তিল করে যে মৃত্যু যন্ত্রণা ভোগ করেছেন, এবার তার বিরুদ্ধে লড়তে হবে। সমাজে যাতে দ্বিতীয় নির্ভয়া কিংবা হায়দরাবাদের ওই তরুণীর মতো আর কারো হাল না হয়, তার জন্য প্রত্যেকটি মানুষকে একযোগে লড়াই করতে হবে।

শুধু তাই নয়, মেয়ের মৃত্যুর পর ওই সব পরিবারের প্রত্যেক সদস্য যে যন্ত্রণা ভোগ করছেন, এবার তা শেষ হওয়া উচিত বলেও মনে করেন সালমান।

সালমান খান বলেন, বেটি বাঁচাও বেটি পড়াও অভিযানকে বাক্স বন্দি করে রাখলে আর চলবে না। সমাজের প্রত্যেকটি বেটির জীবন রক্ষা করতে, মানুষকে এগিয়ে আসতে হবে। তবেই নির্ভয়া কিংবা হায়দরাবাদের পশু চিকিৎসকের আত্মা শান্তি পাবে।

হায়দরাবাদ গণধর্ষণ কাণ্ডের পর রাগে ফুঁসতে শুরু করেছে গোটা ভারত। ধর্ষকদের ফাঁসির দাবিতেও সুর চড়াতে শুরু করেছেন অনেকে। অন্যদিকে হায়দরাবাদের পশুচিকিৎসক ওই তরুণীর গণধর্ষণের ঘটনায় প্রতিবাদে সামিল হয়েছেন তেলঙ্গানার আইজীবীরা। এই ঘটনায় ন্যায়বিচার চেয়ে অপরাধীদের মৃত্যুদণ্ডের দাবিতে তেলঙ্গানা হাইকোর্টের সামনে সোমবার বিক্ষোভ দেখান ‘অ্যাডভোকেটস জয়েন্ট অ্যাকশন কমিটি’। সূত্র: জি-নিউজ