রোহিতের সঙ্গে ফের ‘গোলমাল’ পাকাতে চলেছেন অজয়!

সোমবার, ডিসেম্বর ২, ২০১৯

বিনোদন ডেস্ক : ২০০৬ সালে মুক্তি পায় ‘গোলমাল’ সিনেমার প্রথম কিস্তি। ছবিটি সে সময় তুমুল জনপ্রিয়তা লাভ করে। তারই ধারাবাহিকতায় নির্মান করা হয় এর সিকুয়্যাল দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ কিস্তি। হিন্দি সিনেমার সবচেয়ে বেশি দিন ধরে চলা ফ্র্যাঞ্চাইজিও অজয় দেবগণ অভিনীত ‘গোলমাল’।

সম্প্রতি এই সিরিজের পাঁচ নম্বর ছবির ঘোষণা করলেন পরিচালক রোহিত শেঠি। অজয়ের কথায়, “এই সিরিজটি আমার খুব পছন্দের। দারুণ মজা হয় শুটিংয়ে।”

গোলমাল ফ্র্যাঞ্চাইজির প্রযোজক রিলায়েন্স এন্টারটেইনমেন্ট, সঙ্গে আছে রোহিত শেট্টি পিকচার্স। রিলায়েন্স এন্টারটেইনমেন্টের টুইটার পাতায় রোহিত শেট্টি ও অজয় দেবগনের একটি ছবি শেয়ার করে সেখানে গোলমাল ফাইভ নির্মাণের আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়েছে। তারা এটাও জানাতে ভুল করেনি যে গোলমাল ফাইভ-এর মাধ্যমে গোলমাল বলিউডের প্রথম ফ্র্যাঞ্চাইজি হিসেবে পঞ্চম ছবি নির্মাণ করতে যাচ্ছে। অজয় দেবগনও নিজের টুইটার পেজে গোলমাল ফাইভ-এর খবর দিয়েছেন।

এই সিরিজের চতুর্থ ছবি ‘গোলমাল এগেন’ এসেছিল ২০১৭ সালে। বিনোদনের পাশাপাশি বক্স অফিস কাঁপিয়ে ব্যবসা করেছে প্রতিটি ছবি। অজয় ছাড়া এই ছবির স্থায়ী চরিত্রগুলি করেছেন আরশাদ ওয়ারসি, তুষার কাপুর ও শারমান জোশী। নায়িকার মুখ অবশ্য বদলে গিয়েছে প্রতিটি ছবিতে।

অমিত শর্মার ‘ময়দান’-এর জন্য শহরে এখন শুটিং করছেন অজয়। জানুয়ারিতে মুক্তি পাবে তার একশ’তম ছবি ‘তানাজি- দ্য আনসাং ওয়ারিয়র’। তার প্রযোজনায় নেটফ্লিক্সের জন্যও তৈরি হচ্ছে ছবি। ‘গোলমাল’ ছাড়াও রোহিতের সঙ্গে অজয়ের ‘সিংহাম’ ফ্র্যাঞ্চাইজিও যথেষ্ট সফল। ভরপুর কমেডির জন্য আরো একবার অপেক্ষায় গোলমাল-প্রেমীরা। সূত্র: আনন্দবাজার পত্রিকা