বগুড়ায় ইয়াবা বিক্রির সময় আটক দুই ছাত্রলীগ নেতা

সোমবার, ডিসেম্বর ২, ২০১৯

খালিদ হাসান,বগুড়া প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে ১৮ পিস ইয়াবাসহ উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আনন্দ কুমার (৩৬) ও যুগ্ম আহ্বায়ক আবদুর রাজ্জাককে (৪৩) গ্রেফতার করেছে পুলিশ।সোমবার দুপুরে এদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে রোববার রাতে ইয়াবা বিক্রির সময় উপজেলার বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। তাদের বিরুদ্ধে নন্দীগ্রাম থানায় মামলা করেছেন এসআই ফারুক হোসেন।

নন্দীগ্রাম উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আনন্দ কুমার পৌর এলাকার কলেজপাড়ার প্রয়াত সতীশ চন্দ্রের ছেলে এবং সাবেক যুগ্ম আহ্বায়ক আবদুর রাজ্জাক পূর্বপাড়ার সদর উদ্দিনের ছেলে।

নন্দীগ্রাম থানার ওসি শওকত কবির অাটকের বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার রাতে ছাত্রলীগের ওই দুই নেতা উপজেলার বাসস্ট্যান্ড এলাকায় মাদক বিক্রি করছিলেন। গোপনে খবর পেয়ে এসআই ফারুক হোসেন তাদের গ্রেফতার করেন। এ সময় আনন্দের কাছে ১০ পিস ও আবদুর রাজ্জাকের কাছে আট পিস ইয়াবা পাওয়া যায়।

নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম জানান, আনন্দ ও রাজ্জাক ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক হলেও এরা বর্তমানে আওয়ামী লীগের মিছিল-মিটিংয়ে অংশ নিয়ে থাকেন।তিনি ওই দুজনের গ্রেফতারে সন্তোষ প্রকাশ করে বলেন, অপকর্ম করলে শাস্তি হবে।#