প্রেম-বিয়ের প্রশ্নে বিরক্ত জয়া!

শুক্রবার, নভেম্বর ২২, ২০১৯

বিনোদন ডেস্ক : পরিচালক সৃজিত মুখার্জি ও অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার বিয়ের খবর নিয়ে ইতিমধ্যেই জল্পনা তুঙ্গে। তার মাঝেই গণমাধ্যমের প্রচারে উঠে এসেছে জয়া আহসানের বিয়ের খবর।

সম্প্রতি ‘টাইমস অব ইন্ডিয়া’-কে দেয়া সাক্ষাৎকারে জয়া নিজেই স্বীকার করে তার প্রেমের কথা। যার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি ফিল্ম ইন্ডাস্ট্রির কেউ নন। প্রেম করলেও বিয়ের দিনক্ষণ এখনো ঠিক হয়নি বলে জানান ‘দিবি’ খ্যাত অভিনেত্রী।

তারপরও জল্পনা চলছে, আগামী বছর প্রেমিককে বিয়ে করছেন জয়া। বিষয়টাকে একেবারেই গুরুত্ব না দিয়ে জয়া অবশ্য বলেছেন, এই ব্যাপারটা এতটাই গুরুত্বহীন যে তিনি কোনো মন্তব্য করতেই চান না।

কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘অর্ধাঙ্গিনী’ ছবির শুট নিয়ে তিনি কলকাতায় এখন ভীষণ ব্যস্ত। এই ছবিতে জয়া ছাড়াও অভিনয় করছেন চূর্ণী গঙ্গোপাধ্যায়, কৌশিক সেন প্রমুখ। এছাড়া ডিসেম্বরের শেষেই মুক্তি পাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে তার ছবি ‘রবিবার’। শুরু হয়েছে প্রমোশনের কাজ। এর মধ্যে আচমকা তার বিয়ে আর প্রেম নিয়ে বার বার প্রশ্নে তিনি বেশ বিরক্ত। মিডিয়ায় জানিয়েওছেন, সত্যি প্রেম বা বিয়ে করলে খামোখা লুকিয়ে কোনো কিছুই তিনি করবেন না! আনন্দের খবর ভক্তদের সঙ্গে ভাগ করে নেবেন।

এদিকে সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে জয়া আহসান অভিনীত ‘কণ্ঠ’ ছবিটি। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত এই ছবিতে জয়ার অভিনয় ইতিমধ্যেই প্রশংসিত। ছবিটি গত ৮ নভেম্বর বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। সূত্র: আনন্দবাজার পত্রিকা