উর্ধাঙ্গ অনাবৃত, আইরিনের টপলেস ছবি নিয়ে তোলপাড়

শুক্রবার, নভেম্বর ২২, ২০১৯

বিনোদন ডেস্ক : সামাজিক যোগাযোগমাধ্যমে টপলেস ছবি পোস্ট করে আবারও খবরের শিরোনাম হয়েছেন চিত্রনায়িকা আইরিন। উর্ধাঙ্গ অনাবৃত করে ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন নায়িকা। তাতেই বিনোদনপাড়ায় রীতিমত সোরগোল পড়ে গেছে। ভক্তদের মাঝে চলছে তুমুল মিশ্র প্রতিক্রিয়া।

নেটিজেনরা ছবিটি দেখে বলছে, সম্পূর্ণ টপলেস নয়, তবে আইরিন নিজেকে টপলেস বোঝাতে চেয়েছেন। তার বক্ষযুগল ঘন কালো চুলে ঢাকা ছিল।

এমন ছবি পোস্ট করার ব্যাপারে আইরিন নিজে গণমাধ্যমকে বলেন, ‘আমি নিয়মিতই আমার ইনস্টাগ্রামে ছবি পোস্ট করি। বিভিন্ন সময়ে করা ফটোশুটের ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করি। তবে যে ছবিটি নিয়ে আলোচনা হচ্ছে সেই ছবি নিয়ে আমি কিছু বলবো না, কোনও মন্তব্য করবো না।’

এর আগেও টপলেস ছবি প্রকাশ হয়েছিল আইরিনের। যে ছবিতে জিন্স প্যান্টের সঙ্গে ভেতরে অন্য পোশাক ছাড়াই শুধুমাত্র ব্লেজার পরেছিলেন আইরিন।

২০০৮ সালে ‘প্যান্টেন ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় ‘সেরা হাসি’ পুরস্কার পাওয়ার পর বিনোদন অঙ্গনে ক্যারিয়ার শুরু হয় আইরিনের। এর পর ‘ভালোবাসা জিন্দাবাদ’, ‘ছেলেটি আবোল তাবো মেয়েটি পাগল পাগল’, ‘পদ্মার প্রেম’ এর মতো সফর ছবিতে অভিনয় করে প্রশংসিত হন তিনি।