১২৩ ডিগ্রি আল্ট্রাওয়াইড ক্যামেরা অ্যাঙ্গেলের ফোন গ্যালাক্সি এ৫০এস

বৃহস্পতিবার, নভেম্বর ২১, ২০১৯

দেশের বাজারে সম্প্রতি উন্মুক্ত হয়েছে গ্যালাক্সি এ৫০এস স্মার্টফোন। প্রযুক্তিপ্রেমীদের স্মার্টফোন ব্যবহারের চাহিদা প্রতিনিয়ত পরিবর্তিত হচ্ছে। স্যামসাং-এর লক্ষ্যই প্রতিনিয়ত উদ্ভাবনের মাধ্যমে ক্রেতাদের সেরা স্মার্টফোনের অভিজ্ঞতা প্রদান করা। গ্যালাক্সি এ৫০এস ক্রেতাদের প্রতিদিনের প্রয়োজনীয় কাজ সম্পন্নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এই স্মার্ট ডিভাইসটি সম্পর্কে জেনে নিন অনন্য কিছু বৈশিষ্ট্য-

ক্যামেরা: নতুন এই ডিভাইসটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এই ক্যামেরা ব্যবহারের মাধ্যমে সেলফি তোলা কিংবা লাইভ কনসার্ট-এর ভিডিও রেকর্ডিং কিংবা দৃশ্যবস্তু পুঙ্খানুপুঙ্খভাবে ক্যামেরাবন্দি করা যায়। হ্যান্ডসেটটির ১২৩ ডিগ্রি আল্ট্রাওয়াইড ক্যামেরা অ্যাঙ্গেল মানুষের চোখ যেভাবে দৃশ্যবস্তুকে দেখতে পারেন, তেমনিভাবে ছবি ধারণে সক্ষম। এছাড়া এর মাধ্যমে খুব সহজেই ল্যান্ডস্কেপ ও ওয়াইড প্যানারোমা ছবি তোলা যায় অনায়াসে। গ্যালাক্সি এ৫০এস ডিভাইসটির সুপার স্টেডি ফিচারের মাধ্যমে চলার পথে সহজেই ঝকঝকে ছবি তোলার পাশপাশি দ্রুতগতিতে চলমান মুহূর্তগুলোর ভিডিও ত্রুটিহীনভাবে ধারণ করা যায়।

ডিসপ্লে: গ্যালাক্সি এ৫০এস ফোনে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার এমোলেড ইনফিনিটি-ইউ ডিসপ্লে রয়েছে। যার রেজ্যুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল।

প্রসেসর: ডিভাইসটিতে অ্যান্ড্রয়েড পাই ওয়ানইউআই সমর্থিত এবং এতে ব্যবহার করা হয়েছে এক্সিনোস ৯৬১১ অক্টাকোর প্রসেসর।

র‌্যাম: ডিভাইসটিতে রয়েছে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।

ব্যাটারি: ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারির সাথে দ্রুত গতিতে চার্জের জন্য ডিভাইসটিতে থাকছে ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং ফিচার।

দাম: গ্যালাক্সি এ৫০এস পাওয়া যাবে ২৯,৯৯০ টাকায়।