সাভারে বিদ্যুত বিল ফাঁকি দেওয়ায় প্রতারক মনিরের সংযোগ বিচ্ছিন্ন

মঙ্গলবার, নভেম্বর ১৯, ২০১৯

জাহিন সিংহ, সাভার থেকে : সাভার ইউনিয়ন আওয়ামীলীগের নেতা পরিচয়দানকারী ও ব্যবসায়ীবেশী ভন্ড প্রতারক মোবাইল মনির ওরফে প্রতারক মনির হোসেনের দোকোনে বিচ্ছিন্ন করা হয়েছে বিদ্যুত সংযোগ। সাভার সিটি সেন্টারের একটি দোকানে এই প্রতারকের গত ৬ মাসের বিদ্যুত বিল বাবদ প্রায় আড়াই লক্ষ টাকা বকেয়া থাকায় অবশেষে এমন সিন্ধান্ত নিতে বাধ্য হয়েছে বিদ্যুত বিভাগ।

“কখনো আওয়ামী লীগ নেতা,কখনো সাভার ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী, কখনো সাভার সিটি সেন্টারের ত্রিশটি মোবাইল দোকানের মালিক”- এমন নানান পরিচয়েই দাপিয়ে বেড়াতো মনির। সাভার ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনকে সামনে রেখে নানা বিতর্কে জর্জরিত এই প্রতারক আবার নিজেদের বড় নেতা হিসেবে আবির্ভাবের স্বপ্নে এখন বিভোর।

রাজনীতির মাঠে যাদের কোন অবস্থানই নেই, তারা রীতিমতো দখলদার সেজে বাঁধিয়ে দিয়েছে হৈচৈ। সাভার ইউনিয়ন আওয়ামীলীগের নামে নিজেই একটি ফেইসবুক পেইজ খুলে শুরু ইতিমধ্যে পদপদবীও বিক্রিও শুরু করেছেনে এই মনির। তাই প্রতারক, ঠগবাজ আর বিতর্কিতদের এই মিছিলে নির্লোভী, সৎ, বিনয়ী, প্রকৃত নেতারাই এখন কোণঠাসা।

ঠগ, বাটপার এবং প্রতারক হিসেবে পরিচিত এই মনির ওরফে ভন্ড মনিরকে নিয়ে অস্বস্তিতে পড়েছেন সাভার ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা। মহা প্রতারক মনিরকে ঠেকাতে তাই একজোট হয়েছেন সাভার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা থেকে শুরু করে দলের সকল স্তরের নেতাকর্মীরা।