হানিমুনে কোথায় গেলেন সাবিলা নূর!

সোমবার, নভেম্বর ১৮, ২০১৯

বিনোদন ডেস্ক : ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। গেল ২৫ অক্টোবর দীর্ঘদিনের বন্ধু নেহাল সুনন্দ তাহেরকে বিয়ে করেন তিনি। নেহালের সঙ্গে আগে থেকেই মন দেয়া-নেয়া থাকলেও দুই পরিবারের সম্মতিতেই বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

এদিকে বিয়ের পর থেকেই এখন পর্যন্ত কোনো নাটকে বা বিজ্ঞাপনে দেখা যায়নি তাকে। বর্তমানে স্বামীর সঙ্গে ইন্দোনেশিয়ার বালিতে হানিমুনে রয়েছেন তিনি। বালির ‘নোভোটেল বালি নুসা ডুয়া’ নামের রিসোর্টে নিজেদের মতো করেই সময় কাটাচ্ছেন তারা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই রিসোর্টের একটি ভিডিও আপলোড করেছেন সাবিলা; যেখানে নিজেদের হানিমুন জন্য তৈরি করা ঘর ঘুরিয়ে দেখান তিনি। ভিডিওটি নেটিজেনদের নজর কেড়েছে।

ভিডিওর পাশাপাশি নিজের কয়েকটি ছবিও আপলোড দিয়েছেন সাবিলা। তার এই ছবিও নজর এড়ায়নি ভক্তদের। প্রসংশায় ভাসছেন তিনি।

সাবিলা নূরের বর নেহাল সুনন্দ একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের ব্রডকাস্ট প্রকৌশলী। তিন বছর আগে অভিনেতা তৌসিফ মাহবুবের মাধ্যমে পরিচয় হয় সাবিলা ও নেহালের। শুরুতে বন্ধুত্ব থাকলেও একপর্যায়ে তা প্রণয়ের দিকে গড়ায়।

উল্লেখ্য, ২০১৪ সাল থেকেই সাবিলা নূর নাট্যাঙ্গনে নিজের অভিনয়শৈলীর জ্যোতি ছড়িয়ে দর্শক হৃদয়ে পাকাপোক্ত অবস্থান করে নিয়েছেন। তার অভিনীত উল্লেখযোগ্য নাটকগুলো হচ্ছে- ‘ইউ টার্ন’, ‘মাঙ্কি বিজনেস’, ‘কল্পনার ঘর’, ‘কেমিস্ট্রি’, ‘টিন টিন’, ‘মাস্তি আনলিমিটেড’, ‘শত ডানার প্রজাপতি’, ‘চুপ’, ‘সনাতন কাব্য’, ‘বুলেট প্রফ ম্যারেজ’, ‘ক্রস কানেকশন’, ‘মিসফায়ার’, ‘জোনাকির আলো’, ‘খন্দকার সাহেব’, ‘ভালোবাসার ভূত ও ভবিষ্যৎ’, ‘থ্রি ফ্রেন্ডস’, ‘হেল মেট’, ‘এমএমএস’, ‘টুগেদার’, ‘ক্ষরণ’ ‘প্রতিশোধ’, ‘অপরাজিতা তুমি’, ‘জল কলঙ্ক’ ‘সাইরেন’, ‘লাভ অ্যান্ড কোম্পানি’, ‘সমাপ্তি’, ‘পাষাণ ইজ ব্যাক’, ‘যা কিছু ঘটে’, ‘মেঘ এনেছি ভেজা’, ‘যেমন খুশি তেমন সাজো’ ইত্যাদি। এছাড়া উপস্থাপনায়ও সাবিলা মুগ্ধতা ছড়িয়েছেন।