ওলামা দলের মতবিনিময় সভার আগে প্যানা-পোস্টার ছিড়ে ফেলার অভিযোগ

শনিবার, নভেম্বর ১৬, ২০১৯

ঢাকা : ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপি’র কার্যালয় ওলামা দলের মতবিনিময় সভার আগে জিয়াউর রহমান,খালেদা জিয়া ও তারেক রহমানের ছবি সম্বলিত ব্যানার ও ফেস্টুন ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে।

শুক্রবার(১৬ নভেম্বর) জুমার নামাজের সময় এসব ছবি ছিঁড়ে ফেলা হয় বলে অভিযোগ তুলেছে দক্ষিণ জেলা ওলামাদলের নেতৃবৃন্দরা।

পরে ব্যানার-ফেস্টুন ছাড়াই ময়মনসিংহ জেলা দক্ষিণ ও উত্তর এবং মহানগর দলের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। দক্ষিণ জেলা ওলামা দলের আহ্বায়ক একলাছ উদ্দিন বাবুল,উত্তর জেলা ওলামা দলের আহ্বায়ক মাহমুদুর রহমান এবং মহানগর ওলামা দলের আহবায়ক আব্দুল মোমেন এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য আরিফা জেসমিন নাহিন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

দক্ষিণ জেলা ওলামা দলের সদস্য সফিউদ্দিন জানান।শুক্রবার বিকেলে মতবিনিময় সভা উপলক্ষে দলের সিনিয়র নেতৃবৃন্দদের নিয়ে প্যানা ও ফেস্টুন করা হয়।ছবি সম্বলিত এসব প্যানা ফেস্টুন কার্যালয়ের ভেতরে বাইরে সাঁটানো হয়। এমনকি অতিথিদের পেছনে একটি ব্যানার লাগানো হয়।

কিন্তু সবার আগেই জুম্মার নামাজের সময় ওলামাদলের কিছু বিপদগামী সদস্যরা সব ছিড়ে ফেলে। আরেক সদস্য জয়নাল জানান,কেন্দ্রীয় ওলামা দলের যুগ্ন আহবায়ক মাহমুদুল হাসান শামীমের নেতৃত্বে ময়মনসিংহ দক্ষিণ জেলা ওলামা দলের যুগ্ন আহবায়ক মাওলানা আরিফ রব্বানী, মাওলানা মফিজুর রহমান,উত্তর জেলা ওলামা দলের যুগ্ন আহবায়ক মাওলানা আব্দুল আউয়াল,ও মহানগরের যুগ্ম আহ্বায়ক আমীর হামজা কার্যালয়ে এমন ন্যাক্কার জনক ঘটনা ঘটিয়েছে।