এবার বলিউডের ওয়েব সিরিজে প্রসেনজিৎ

শুক্রবার, নভেম্বর ১৫, ২০১৯

বিনোদন ডেস্ক : পশ্চিমবঙ্গের কিংবদন্তী অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি। এখন পর্যন্ত তিনি পর্দায় দাপিয়ে বেড়াচ্ছেন। এর আগেও বলিউডে তিনি অভিনয় করেছেন। তবে এবার বলিউডের ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন এই নায়ক।

নেটফ্লিক্সের তুমুল জনপ্রিয় ওয়েব সিরিজ ‘সেক্রেড গেমস’ খ্যাত পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানের সঙ্গে কাজ করতে চলেছেন তিনি। খবর সত্যি হলে এটি হবে প্রসেনজিৎ অভিনীত বলিউডের প্রথম ওয়েব সিরিজ।

বলিউড সূত্রে খবর, ‘স্টারডাস্ট’ নামে নতুন একটি ওয়েব সিরিজ আনছেন পরিচালক বিক্রমাদিত্য। সেখানে মুখ্য চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎকে। সিনে দুনিয়ায় দুই বিখ্যাত তারকা রাজ কাপুর ও অশোক কুমারের জীবনীর উপর নির্মিত হবে এই ওয়েব সিরিজ।

‘স্টারডাস্ট’-এর শুটিং হবে মুম্বাই ও কলকাতা শহরে। এই ওয়েব সিরিজের যাবতীয় কাজ চূড়ান্ত করতেই কয়েকদিন আগে মুম্বাই গিয়েছিলেন প্রসেনজিৎ। এবার শুটিং শুরুর অপেক্ষায় রয়েছেন কলকাতার এই কিংবদন্তি অভিনেতা।

এদিকে অভিমান করে এ বছর ‘কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’-এর ২৫তম আসরের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না প্রসেনজিৎ। কারণ তাকে সরিয়ে এবার উৎসবের চেয়ারম্যান করা হয়েছে পরিচালক রাজ চক্রবর্তীকে।

তবে উদ্বোধনী অনুষ্ঠান না গেলেও দুদিন পর গত রবি ও সোমবার উৎসবে যান প্রসেনজিৎ। নন্দনে সিনেমা দেখেন। নয়া চেয়ারম্যান রাজ ও অরিন্দম শীলের সঙ্গে ছবিও তোলেন। সবখানেই হাসিমুখে দেখা যায় বুম্বাদাকে। তার এই খুশির কারণ কি তবে ওয়েব সিরিজ ‘স্টারডাস্ট’?