রংপুরে রাঙ্গার সমর্থকদের আ. লীগের পিটুনি

বুধবার, নভেম্বর ১৩, ২০১৯

রংপুর : রংপুরের গঙ্গাচড়ায় আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশে হামলা করতে গিয়ে উল্টো ধাওয়া খেয়ে জাতীয় পার্টির নেতাকর্মীরা আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

মঙ্গলবার সন্ধ্যায় রংপুরের গঙ্গাচড়া জিরো পয়েন্টে শহীদ নুর হোসেন সম্পর্কে জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গার ‘আপত্তিকর মন্তব্যের’ প্রতিবাদে এই সমাবেশ চলছিল।

আওয়ামী লীগের পক্ষ থেকে দাবি করা হয়, শান্তিপূর্ণভাবে শহরে বিক্ষোভ মিছিল শেষে স্থানীয় জিরো পয়েন্ট মোড়ে সমাবেশে মিলিত হচ্ছিলেন নেতাকর্মীরা। ঠিক সেই সময় রাঙ্গার কয়েকজন লোক হামলা করার চেষ্টা করে। এমন সময় আওয়ামী লীগের নেতাকর্মীরা ধাওয়া করলে জাতীয় পার্টির কয়েকজন নেতাকর্মী রিকশা-ভ্যানের সঙ্গে ধাক্কা খেয়ে আহত হন।

সমাবেশে হামলাকারীদের গ্রেপ্তারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন তারা। সেই সঙ্গে মসিউর রহমান রাঙ্গাকে গঙ্গাচড়ায় অবাঞ্ছিত ঘোষণা করেছেন।

গঙ্গাচড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান জানান, বর্তমানে গঙ্গাচড়ায় থমথমে অবস্থা বিরাজ করছে। আইনশৃঙ্খলার পরিবেশ ভালো রয়েছে।

আহতরা বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম জানা যায়নি।

মসিউর রহমান রাঙ্গা মহাজোটের হয়ে গঙ্গাচড়া হতে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন। গত মেয়াদে তিনি সরকারের প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি রংপুর ১ নির্বাচনী এলাকা গঙ্গাচড়ার এমপি।