যুক্তরাজ্যে লরি থেকে উদ্ধার মৃতদের নাম প্রকাশ

শনিবার, নভেম্বর ৯, ২০১৯

আন্তর্জাতিক ডেস্ক : কিছুদিন আগে ব্রিটেনের এসেক্সে একটি ইন্ড্রাস্টিয়াল পার্কের কাছে একটি শীতাতপ নিয়ন্ত্রিত লরি থেকে ৩৯টি লাশ উদ্ধার করেছিল ব্রিটিশ পুলিশ। তখন প্রাথমিকভাবে জানা গিয়েছিল এরা সবাই ভিয়েতনামের নাগরিক। এবার এদের সবার নাম ও অন্যান্য বিস্তারিত বিবরণ প্রকাশ করল পুলিশ।

লরিতে পাওয়া মরদেহের বেশিরভাগের বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে। তবে এখানে আট থেকে বারো বছর বয়সী তিন শিশুর লাশও পাওয়া গেছে। যুক্তরাজ্যের এসেক্সের করোনার বলেছেন, ডিএনএ পরীক্ষা ও ডেন্টাল রেকর্ডের মাধ্যমে প্রতিটি মরদেহ নিশ্চিতভাবে শনাক্ত করা হয়েছে।

মৃতরা হলেন- ভিয়েতনামে নগহে অ্যান প্রদেশের ত্র্যান থি থো (২১), বুই থি নহুং (১৯), ভো নগোচ ন্যাম (২৮), নগুয়েন দিনহ তু (২৬), লে ভ্যান হ্যা (৩০), ত্র্যান থি নগোচ (১৯), নগুয়েন ভ্যান হুং (৩৩), হোয়াং ভ্যান তিয়েপ (১৮), চাও তিয়েন দুং (৩৭), চাও হুয় থ্যানহ (৩৭), ত্র্যান থি ম্যায় নহুং (১৮), নগুয়েন মিনহ কুয়াং (২০), লে নগোচ থ্যানহ (৪৪), ফ্যাম থি নগোচ ওয়ানহ (২৮), হোয়াং ভ্যান হোই (২৪), নগুয়েন থো তুয়াং (২৫), দ্যাং হু তুয়েন (২২), নগুয়েন ত্রং থাই (২৬), নগুয়েন ভ্যান হিয়েপ (২৪), নগুয়েন থি ভ্যান (৩৫) ও ত্র্যান হ্যায় লোচ (৩৫); হ্যা তিনহ প্রদেশের ফ্যাম থি ত্র্যা ম্যায় (২৬), নগুয়েন দিনহ লুয়োং (২০), নগুয়েন হুয় ফং (৩৫), ভো নহ্যান দু (১৯), ত্র্যান ম্যানস হুং (৩৭), ত্র্যান খ্যানহ থো (১৮) ভো ভ্যান লিনহ (২৫), নগুয়েন ভ্যান নহ্যান (৩৩), বুই ফ্যান থ্যাং (৩৭) ও নগুয়েন হুয় হুং (১৫); কুয়াং বিনহ প্রদেশের দুয়োং মিনহ তুয়ান (২৭), নগুয়েন নগোচ হ্যা (৩২), নগুয়েন তিয়েন দুং (৩৩); হ্যাই ফং শহরের ফ্যান থি থ্যানহ (৪১), দিনহ দিনহ থাই কুয়েন (১৮) ও দিনহ দিনহ বিনহ (১৫); হাই দুয়োং প্রদেশের ত্র্যান নগোচ হিয়েউ (১৭) এবং থুয়া থিয়েন – হুই প্রদেশের নগুয়েন ব্যা ভু হুং (৩৪)।