অপশক্তির বিরুদ্ধে চূড়ান্ত বিজয় পর্যন্ত কাজ করতে হবে: নাসিম

শুক্রবার, নভেম্বর ৮, ২০১৯

ঢাকা : বিএনপি- জামায়াতের মত অপশক্তির বিরুদ্ধে চূড়ান্ত বিজয় না হওয়া পর্যন্ত কাজ করতে হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, একটি আর্থ সামাজিক উন্নয়ন ক্ষেত্রে সমস্ত অপশক্তিকে পরাজিত করতে হবে। এ জন্য আমাদের দলই হচ্ছে বড় শক্তি। আওয়ামী লীগের বড় শক্তি হলো জাতির জনকের ভাষায় আমাদের নেতাকর্মীরা।

শুক্রবার (৮ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে রাজশাহী জেলা আওয়ামী লীগের সভায় তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, আওয়ামী লীগ একমাত্র সংগঠন যে ৩ বছর অন্তর অন্তর কাউন্সিল করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনর নেতৃত্ব আমরা আগামী কাউন্সিল করে সুন্দর একটি কমিটি করে নতুন করে যাত্রা শুরু হবে।

সাবেক স্বাস্থ্যমন্ত্রী বলেন, জাতীয় সম্মেলনকে সামনে রেখে রাজশাহী জেলায় তৃণমূলে সম্মেলন করতে যাচ্ছি। কোন সমস্যা থাকলে তার সমাধানে করা হবে। কাউন্সিলে সকল সমস্যার সমাধান করা হবে। এজন্য জাতীয় সম্মেলনের আগে শেখ হাসিনার নিদর্শনায় সহযোগী সংগঠনের সম্মেলন করা হচ্ছে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশের কর্যক্রম পরিচালনা করা হচ্ছে। এতে করে কেউ অপর্কাম করলে রেহাই পাবে না।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগে যুগ্ম সাধারণ সম্পাদক, দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক, খালিদ মাহমুদ চৌধুরী, দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, উপ-দফতর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, রাজশাহী সিটি করপোরেশন মেয়ের খায়রুজ্জামান লিটনসহ অনেকে।